Download WordPress Themes, Happy Birthday Wishes

একাদশ জাতীয় সংসদের সংসদ-সদস্য ইসমাত আরা সাদেক এর জানাযা অনুষ্ঠিত

ঢাকা, ২১জানুয়ারি ২০২০:

একাদশ জাতীয় সংসদের ৯০যশোর-৬ আসনের সংসদ-সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক -এর জানাযা আজ জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়।

মরহুম ইসমাত আরা সাদেক এর প্রতি প্রথমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ পুস্পার্ঘ্য অর্পণ করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা নিবেদন করেন। পরে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সিনিয়র নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে পুস্পার্ঘ্য অর্পণ করেন।

এরপর বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি মরহুম ইসমাত আরা সাদেক -এর প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

অতঃপর বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি ও হুইপবৃন্দ, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতার পক্ষে বিরোধীদলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। ।

জানাযায় মহামান্য রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ, বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ এমপি, সাবেক অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, তথ্য মন্ত্রী হাসান মাহমুদ এমপি, কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি, ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, হুইপ সামশুল হক চৌধুরী এমপি, সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি, সংসদীয় স্থায়ী কমিটির সভাপতিবৃন্দ, বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ও বর্তমান সংসদ সদস্যবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিমসহ বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনসমূহের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সংসদ সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

মরহুমের সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত পাঠ করেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী শরিক হন।

Print Friendly, PDF & Email