Download WordPress Themes, Happy Birthday Wishes

বঙ্গবন্ধুর দেখানো পথেই কাজ করছে বর্তমান সরকারঃ এমপি লতিফ পতেঙ্গা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠান

হোসেন বাবলাঃ২৫জানুয়ারী

মুক্তিযুদ্ধের চেতনায় এদেশের অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে এমপি লতিফ বলেছেন, নারীকে পুরুষের চেয়েও সক্ষম হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার নানা উদ্যোগ নিয়েছে। নারীর ক্ষমতায়ন ,নারীশিক্ষা এবং তাদের মর্যাদা ও অধিকার নিশ্চিতে বঙ্গবন্ধুর দেখানো পথ ধরেই আওয়ামী লীগ সরকার নারীর ক্ষমতায়নের কাজ করছে ।

২৪জানুয়ারী শুক্রবার বিকেলে উত্তর পতেঙ্গার কন্ট্রোল মোড়ে পতেঙ্গা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ১০ম বর্ষপূর্তিতে আয়োজিত সুধী সমাবেশ ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমএ লতিফ এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

মানবতার পথে আমরা’ স্লোগানে পথচলা ফাউন্ডেশনটির সভাপতি নেজাম উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজি জয়নাল আবেদীন,৪১নং ওয়ার্ড কাউন্সিলর ছালে আহমদ চৌধুরী, ৪০নং ওয়ার্ড আঃলীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর আবদুল বারেক কোং,মহিলা কাউন্সিলর শাহানুর বেগম, ।

ফাউন্ডেশনের সাঃ সম্পাদক সানজিদা ইয়াসমিন ও সহ সভাপতি মুরাদ বেগের সঞ্চালনায় এতে অতিথি ছিলেন নুর মোহাম্মদ, সেকান্দর আজম, শফিউল আজম, মোজাহেরুল ইসলাম, আব্দুস সবুর, আনসার বেগ, ইসতিয়াক হোসেন, দেলোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে দুই অদম্য মেধাবী রাজিয়া সুলতানা সনি ও নাসরিন আক্তারের হাতে ক্রেস্ট তুলে দেন এমপি লতিফ। পরে ‘আলোয় আলোয়’ প্রকাশনার মোড়ক উন্মোচন ও শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email