Download WordPress Themes, Happy Birthday Wishes

বঙ্গবন্ধু না জন্মালে আমরা এত উন্নত হতে পারতাম না: নওফেল

 

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী বলেছেন, আমাদের সময়ে পড়ালেখার জন্য ঠিকমত বই খাতা পেতাম না। অথচ বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী তোমাদের হাতে বছরের শুরুতে বই তুলে দিচ্ছেন, বাস সার্ভিস চালু করেছেন। এজন্য প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ।

শনিবার দুপুরে নগরীর আউটার স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে চট্টগ্রামের স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া ১০টি দ্বিতল বাসের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

মহিবুল হাসান চৌধুরী বলেন, আমাদের সময়ে আমরা কম্পিউটার দেখিনি। বর্তমান সরকার প্রাথমিক স্কুল থেকে সব বিদ্যালয়ে কম্পিউটার ও ইন্টারেনট সংযোগ দিয়েছে। এটি শুধুমাত্র প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের গুণে সম্ভব হয়েছে। বাংলাদেশে বঙ্গবন্ধু না জন্মালে আমরা এত উন্নত হতে পারতাম না। সবাইকে নিজের সম্পদ মনে করে বাসগুলোর রক্ষণাবেক্ষণ করতে হবে।

জেলা প্রশাসক ইলিয়াস হোসেন মহাত্মা গান্ধীর উদ্ধৃতি দিয়ে বলেন, চট্টগ্রাম সব সময় এগিয়ে থাকে। চট্টগ্রামে প্রথমবারের মতো শিক্ষার্থীদের জন্য বাস সার্ভিস চালু করে তা আবারো সত্য প্রমাণিত করলো। শিক্ষার্থীদের দাবি মতে প্রধানমন্ত্রী দশটি বাস উপহার দিয়েছেন। প্রত্যেক বাসে ছয়টি সিসিটিভি ক্যামেরা থাকবে। কোন শিক্ষার্থী পাঁচ টাকার অতিরিক্ত ভাড়া দেবে না। দিলে তা ফুটেজে ধরা পড়বে এবং তাদের বিরুদ্ধে স্কুল কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করবে।

Print Friendly, PDF & Email