Download WordPress Themes, Happy Birthday Wishes

মুম্বাইয়ে জনপ্রিয় টিভি অভিনেত্রী সেজল শর্মার আত্মহত্যা

 

বলিউড অভিনেতা কুশল পাঞ্জাবির আত্মহত্যা করেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সেজল শর্মা। শুক্রবার নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন অভিনেত্রী সেজল শর্মা। টেলিভিশন জগতে সেজল জনপ্রিয় ছিলেন। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের সঙ্গেও একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

শুক্রবার টেলিভিশন অভিনেত্রী সেজল শর্মাকে মুম্বাইয়ের মীরা রোডের বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানায়নি পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে ব্যক্তিগত কোনও কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে মনে করছে সেজলের ঘনিষ্ঠ মহল ও পুলিশ।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে ফোনে অনেকক্ষণ কথা হয় অভিনেত্রীর। তারপরই শুক্রবার আত্মহত্যা করেন তিনি। এই দু’টি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। এ নিয়ে একটি মামলা দায়ের হয়েছে।

টেলিভিশনে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সেজল শর্মা। ২০১৭ সালে রাজস্থান থেকে মুম্বাই আসেন তিনি। টেলিভিশনে অভিনয় শুরু করার আগে তিনি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছিলেন। টেলিভিশনে ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিকের আত্মপ্রকাশের পর জনপ্রিয়তা পান তিনি। এছাড়া ‘আজাদ পরিন্দে’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন তিনি।

Print Friendly, PDF & Email