Download WordPress Themes, Happy Birthday Wishes

‘সাহসী হিরো আলম’ মুক্তি পাচ্ছে আগামী ২৭শে মার্চ

 

হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ মুক্তি পাচ্ছে আগামী ২৭শে মার্চ। গতকাল সোমবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি। এই সিনেমায় হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। ছবিটি নিয়ে হিরো আলম বেশ আশাবাদী।

উচ্ছ্বসিত এই তারকা বাংলাদেশ প্রতিদিনকে জানান, ‘আমার জীবনের গল্পের ছায়া অবলম্বনে এই ছবি নির্মাণ করা হয়েছে। কোনো আলোচনা-সমালোচনা আমাকে আটকাতে পারেনি। পুরোপুরি আনকাট ছাড়পত্র পেয়েছে আমার প্রথম প্রযোজিত এই সিনেমা।’ মুকুল নেত্রবাদি পরিচালিত এই সিনেমার নামকরণ নিয়ে হিরো আলম জানান, ‘আমি সাহসী, কোনো কিছুতেই ভয় পাই না। তাই সিনেমার নামও রেখেছি সাহসী হিরো আলম।’

ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এই ছবিতে আরও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার ও কালা আজিজ প্রমুখ।

উল্লেখ্য, সামাজিক মাধ্যমের ট্রল থেকে আলোচনায় ওঠে আসেন আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে নিজেই টিভি চ্যানেলের খবর হয়ে উঠেছেন হিরো আলম। সে সময় মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপাশি ‘মার ছক্কা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় আসেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে রাজনীতির মাঠেও নাম লিখিয়েছেন।

Print Friendly, PDF & Email