Download WordPress Themes, Happy Birthday Wishes

ইলিয়াস কাঞ্চনের মামলায় শাজাহান খানকে আদালতে হাজিরের নির্দেশ

 

সাবেক নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে দায়ের করা ১০০ কোটি টাকার মানহানির মামলা আমলে নিয়ে তার বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার মামলাটির গ্রহণযোগ্যতার বিষয়ে শুনানি শেষে তাকে আদালতে হাজিরের নির্দেশ দেন ঢাকার এক নম্বর যুগ্ম জেলা জজ উৎপল ভট্টাচার্য।

এর আগে, গতকাল বুধবার শাজাহান খানের বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ঢাকার এক নম্বর যুগ্ম জেলা জজ উৎপল ভট্টাচার্যের আদালতে মামলাটি দায়ের করেন ইলিয়াস কাঞ্চন।

জানা গেছে, গত বছরের ৮ ডিসেম্বর পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে বলেছেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে কত নেন, পুত্রবধূর নামে কত নেন, সে হিসাবটা আমি জনসম্মুখে তুলে ধরব।’ যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়।

এরপর শাহজাহান খানের এই বক্তব্যকে মিথ্যাচার দাবি করে, তা প্রত্যাহারের জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন। কিন্তু শাজাহান খান এ বক্তব্য প্রত্যাহার এবং ক্ষমা প্রার্থনা করেননি। তাই তার বক্তব্যের সপক্ষে প্রমাণ পেশ করতে মামলা দায়ের করেছেন ইলিয়াস কাঞ্চন।

Print Friendly, PDF & Email