Download WordPress Themes, Happy Birthday Wishes

জেলে যেভাবে নিজের ৪০তম জন্মদিন উদযাপন করলেন রোনালদিনহো

 

৪০তম জন্মদিন জেলে কাটল বিশ্বকাপজয়ী ব্রাজিল কিংবদন্তি রোনালদিনহোর। গতকাল শনিবার (২১ মার্চ) ছিল তার জন্মদিন। এর আগের জন্মদিনগুলোতে পার্টি, হই-হুল্লোড় আরও কত কী করেছেন। এবার জেলের কয়েদি হলেও এই সুপারস্টারের জন্মদিন পালন করা হয়েছে বেশ আন্তরিকভাবেই।

ব্যালন ডি’অর জয়ী সাবেক এই মিডফিল্ডারের জন্মদিনে বড়সড় এক উৎসবের আয়োজন করেছিল জেলের অন্যান্য কয়েদিরা। হয়েছে বারবিকিউ পার্টি। ঝলসানো মাংসের বড় এক টুকরোসহ রোনালদিনহোর ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বরাবরের বেহিসাবী রোনালদিনহো বার্সায় থাকতে জীবনের ২৬তম জন্মদিনে ভোর ৬টা পর্যন্ত নৈশক্লাবে ছিলেন। এ ছাড়া ৩২তম জন্মদিনে রিও ডি জেনিরোয় একটি বিলাসবহুল হোটেলে পাঁচ দিনব্যাপী উৎসব করেছিলেন।

উল্লেখ্য, জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে যাওয়ার অপরাধে ভাইসহ এ মাসের শুরুতে ভাইসহ গ্রেপ্তার হন বার্সেলোনা, এসি মিলান ও পিএসজির হয়ে মাঠ মাতানো ফুটবলার রোনালদিনহো। প্যারাগুয়ের স্থানীয় সংবাদমাধ্যম এর আগে জানিয়েছিল, তাকে প্রায় ছয় মাস জেলখানায় থাকতে হবে। কিন্তু করোনাভাইরাস মহামারি হয়ে ওঠায় আরও বেশি সময় তাকে জেলে বন্দী থাকতে হতে পারে। স্রেফ বোকামির জন্য এমন বিপদে পড়েছেন রোনালদো- এমনটাই মনে করছেন অনেকে।

Print Friendly, PDF & Email