Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রাম বিমান বন্দর সড়কে পুলিশের চেক পোষ্ট স্থাপন ”করোনায় জন-সচেতনতা ও নিরাপত্তা রক্ষায় ”

হোসেন বাবলাঃ৪ঠাএপ্রিল

”করোনায় জন-সচেতনতা ও নিরাপত্তা রক্ষায় ”চট্টগ্রাম বিমান বন্দর সড়কে চেক পোষ্ট স্থাপন করেছে সিএমপি ট্টাফিক পুলিশের।
শনিবার সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই কর্মসূচি চলমান রাখবেন বলে দায়িত্রত পুলিশ অফিসার সোহেল রানা সংবাদ মাধ্যম(প্রতিবেদক) কে জানিয়েছেন।

তিনি আরো জানাই, সিএমপি পুলিশ কমিশনার এবং ডিসি ট্টাফিক ও বন্দর জোনের উপ-সহকারী কমিশনারের নির্দেশ ক্রমে করোনায় জন-সচেতনতা ও নিরাপত্তা রক্ষায় এই বিশেষ ব্যবস্থা নিয়েছেন ।

ইপিজেড পুলিশ সেকেন্ড অফিসার নজরুল ইসলাম জানান, এলাকার অলি-গলিতে বাজে আ্ডডা ও জনসমাগম কমাতে পুলিশ টইল জোরদার বাড়িয়েছেন। আর জেলা পুলিশের মোটর বাইক টইল(সর্তক) বার্তা দিয়ে জনগন কে নিরাপত্তা রক্ষায় কাজ করে যাচ্ছেন।

র‌্যাব-৭এর অধিনায়কের নেতৃত্বে মাইক প্রচার এবং মাঝে মাঝে মূল সড়কে সেনা বাহিনী টইল এবং নৌবাহিনী জীবানুনাশক পানি ছিটানো সহ সামাজিক দূরত্ব বজায় রাখতে বিশেষ ঘোষনা প্রচার করছেন।

চসিকের পক্ষ থেকে ঔষধ ,মাক্স ওহ্যান্ড স্যানিটারী সামগ্রী দিয়ে এবং মাঝে মাঝে মাইক প্রচার করে এলাকায় এলাকায় জন সচেতনতা করতে দেখা গেছে।
তবে গামেন্টর্স শিল্প এলাকা তে বিশেষ করে ইপিজেড ও কর্ণফুলির এলাকায় লোকজান ভাসমান মানুষ সামাজিক নিরাপত্তা আইনটি মানছেন বলে কয়েকজন জনপ্রতিনিধি ক্ষোভ প্রকাশ করে বলেন, স্বল্প আয়ের মানুষ কে ভিন্ন ভিন্ন কারণ দেখিয়ে মূল সড়কে নেমে পড়ছেন প্রতিনিয়তই।এদের প্রতিহত করতে না পারলে এই ভাইরাস রোগ টি সর্বত্রই ছড়ি পড়ার আশংকা করেছেন অভিজ্ঞ মহল।

Print Friendly, PDF & Email