Download WordPress Themes, Happy Birthday Wishes

”করোনা প্রতিরোধে”চসিক কাউন্সিলর সুমনের উদ্যোগে ১০স্পটে হাতধোঁয়া কার্যক্রম পর্যায়ক্রমে আরো বাড়ানো হতে পারে এ কার্যক্রম

বিশেষ খবরঃ০৫এপ্রিল

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৯ নং ওয়ার্ডে ১০ টি স্পটে জনসাধারণের জন্য হ্যান্ড স্যানিটেশন নিশ্চিত করার লক্ষে কাউন্সিলর জিয়াউল হক সুমন হাতধোঁয়া কার্যক্রমের কার্যকরী উদ্যোগ নিয়েছেন বলে তিনি জানান।

সম্ভাব্য স্পট গুলো হচ্ছে- ২নং মাইলের মাথা (নতুন ) মসজিদ মোড়, ব্যারিস্টার কলেজ এরিয়া,ইপিজেড(বে-শপিং মোড়), নিউ মুরিং এরিয়া, টিসিবি ভবন এরিয়া,বন্দরটিলা বাজার মোড়, আলীশাহ মসজিদ এরিয়া,দারুস সালাম মসজিদ মোড়,সিমেন্ট ক্রসিং মোড়(মসজিদের সামনে) এবং হক সাহেব জামে মসজিদ সংলগ্ন রোডের মুখে বিশেষ এই হাতদোঁয়া কার্যক্রম চালুর উদ্যোগ নিয়েছেন।

দ্রুত এ সব স্থানে এইটি নিরাপদ পানির টেপ,সাবান সম্বলিত ড্রাম স্থাপন হচ্ছে বলে কাউন্সিলর সুমন জানিয়েছেন।পর্যায়ক্রমে তা আরো বাড়ানো হতে পারে বলেও তিনি জানান।

তিনি আরো জানান, এলাকার সচেতন যে কেউ এক/২জন কার্যক্রম কে টেকটেকার করলে হাতধোঁয়া কার্যক্রমের মাধ্যমে এলাকাবাসী কিছুটা উপকৃত হবেন আর এই মহামারি রোগ থেকে প্রতিকার পেতে পারেন। এ কার্যক্রম কে সকলেই সহায়তা করুণ।

Print Friendly, PDF & Email