Download WordPress Themes, Happy Birthday Wishes

সিএমপি পুলিশের নির্দেশনায় লকডাউনের পথে চট্টগ্রাম … ”ঘরে থাকুন করোনাভাইরাস থেকে বাচুঁন”

নিজস্ব প্রতিনিধিঃ৫এপ্রিল

সারা বিশ্বের মত চট্টগ্রাম মহানগর লকডাউনের পথে বলে সিএমপি সদর দপ্তর সূত্রে জানাই । বাংলাদেশ পুলিশ সদর দপ্তর ও পুলিশ বাহিনীর পুলিশ কমিশনার মোঃ মাহবুবুর রহমান অত্যন্ত কর্মঠ এবং ব্যক্তিত্বপূর্ণ যা ইতিমধ্যে চট্টগ্রামবাসীর জনসাধারণের নন্দিত কাজের জন্য মানুষের মনের মাঝে স্থান করে নিয়েছেন।

তার সাহসীকতা পূর্ণ কাজের অংশ হিসেবে বিশ্বময় করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সারা মহানগর লকডাউন চলবে সন্ধ্যা ৭ টা থেকে সকাল ৬ পর্যন্ত। চট্টগ্রাম শহরে এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদিসহ সকল প্রকার দোকান, মার্কেট বন্ধ থাকবে, এবং ঔষুধের দোকান ব্যতীত) সকল ধরনের দোকান পাঠ বন্ধ থাকবে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন কমিশনার মাহবুবুর রহমান। তিনি গতকাল তার সিএমপির ওয়েব সাইটে এই তথ্য দিয়ে জনগন কে সর্বোচ্চ সর্তকতা থাকার জোর নির্দেশনা দিয়েছেন।

এদিকে গত দুই/তিন ধরে জেলা পুলিশ সকাল বিকেল, সন্ধ্যায় মোটরবাইক নিয়ে বিশেষ মহড়া অব্যাহেত রেখে জনগন কে নিরাপদে থাকার নির্দেণা দিচ্ছেন বলে স্ব-স্ব থানার দায়িত্বশীলরা স্বীকার করেন।এছাড়া কিছু অসহায় এবং মধ্যবিত্ত পরিবারের সদস্যদের কে ঘরে গিয়ে গিয়ে খাবার সামগ্রী পৌছে দিচ্ছেন বলে থানা সূত্রে জানান।

রিপোর্ট-বাবলা, তথ্য(সিএমপি ওয়েব সাইট)

Print Friendly, PDF & Email