Download WordPress Themes, Happy Birthday Wishes

স্বেচ্ছায় লকডাউনে গেল বন্দরটিলা তালতলাস্থ আলীশাহ পাড়াবাসী. ”করোনাভাইরাস” প্রতিরোধে সকলের মতামতে স্বেচ্ছায় হোম কোয়ারেইন্টে থাকার লক্ষ্যে

বিশেষ সংবাদঃ৭এপ্রিল

এলাকার যুব -ছাত্র জনতা মাইকিং করে ”করোনাভাইরাস” প্রতিরোধে সবাই কে সচেতন হবার দৃঢ় আহবান।নেভী হাসপাতাল গেইট সংলগ্ন তালতলা গলির বাসিন্দারা”করোনাভাইরাস” প্রতিরোধে সকলের মতামতে স্বেচ্ছায় হোম কোয়ারেইন্টে থাকার লক্ষ্যে মেইন সড়ক থেকে সংযোগ মুখে বাশঁ ওহাতে লেখা ব্যানার ঝুলিয়ে এই উদ্যোগে পুর্ন সমর্থন জানালেন।

এই বিষয়ে কাউন্সিলর পরিষদের সদস্য হাজী সাহাব উদ্দিন ওস্বীকার করে বলেন, বাইরের লোকজন বিভিন্ন ভাবে চলাচল করে রোগজীবানু ছড়াতে পারে তাই এলাকাবাসী পরামর্শ এ্ উদ্যোগ নিয়েছি। এবারে ১২/১৪দিন থাকলে”করোনাভাইরাস” বিস্তার বা ছড়াতে না পারে বলে ধারনা করছি।
আর ২/৩দিন পরে সিটি কর্পোরেশন কে বলে মশক নিদন কার্যক্রম করার কথা জানাই।
এলাকার তরুণ-যুব সমাজ সম্মিলিত ভাবে বিশেষ স্বেচ্ছায় লকডাউনের কর্মসূচি সহায়তা করছেন বলে জানা গেছে। বিশেষ প্রয়োজন হলে ৯৯৯/নিকটস্থ থানায় অবগত করে বাইরে যাবেন বলে উদ্যোক্তরা জানাই।

এছাড়া নগরীর ইপিজেড, পতেঙ্গা ওবন্দর এলাকার বেম কয়েকটি বাড়ীর অলি-গলিতে নিজেদের উদ্যোগে লকডাউন প্লেকার্ড লাগিয়েবাশঁ-বেড়া স্থাপন করে করোনাভাইরাস প্রতিরোধ করার ঘোষনা দিতে দেখা গেছে।

Print Friendly, PDF & Email