Download WordPress Themes, Happy Birthday Wishes

এম.পি লতিফের স্থাপিত অস্থায়ী কোয়ারেন্টাইনে স্বেচ্ছায় গেলেন পাঁচ যুবক….! তারা বহি:নোঙ্গরে আমেরিকান পতাকাবাহী মাদারভেসেলে ওয়েল্ডিং ও মেকানিক্যাল কাজ করে

বিশেষ খবরঃ২০এপ্রিল

এম.এ.লতিফ এমপি’র ব্যাক্তিগত উদ্যোগে চট্টগ্রাম-১১ আসনের জনসাধারনকে করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষা করতে গত মার্চ ১০টি ওয়ার্ডের মধ্যে ১০০ শয্যার পাঁচটি অস্থায়ী সেচ্ছায় কোয়ারেন্টাইন সেন্টার চালু করেন।

কোন ব্যাক্তি জ্বর ,কাশিও গলা ব্যাথা অনুভব করলে, তিনি তার পরিবার,আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবকে ঝুকিমুক্ত ও নিরাপদে রাখতে সেচ্ছায় এই কোয়ারেন্টাইন সেন্টারে অবস্থান করতে পারবেন। এমপি মহোদযের পক্ষ থেকে এ সকল সেলফ কোয়ারেন্টাইন সেন্টারে সেচ্ছায় অবস্থানকারী এলাকাবাসী বিনামূল্যে থাকা, খাওয়া ও প্রাথমিক ওষুধ সুবিধা পাবেন। এম.এ.লতিফ এমপি’র সংসদীয় আসনের আওতাধীন পাঁচটি থানায় প্রতিষ্ঠিত ১০০ শয্যার সেচ্ছায় কোয়ারেন্টাইন সেন্টার গুলো হল-

১.বাংলাদেশ রেলওয়ে কলোনী উচ্চ বিদ্যালয়ে বিদ্যালয়- কোতয়ালী থানা
২.আগ্রাবাদ মহিলা কলেজ, ডবলমুরিং থানা
৩.ব্যারিস্টার সুরতান আহমদ চৌধুরী কলেজ, ইপিজেড থানা
৪.হালিশহর মেহের আফজল উচ্চ বিদ্যালয়, বন্দর থানা
৫. পতেঙ্গা উচ্চ বিদ্যালয়, পতেঙ্গা থানা।

ইতিমধ্যে সেচ্ছায় কোয়ারেন্টাইন সেন্টার গুলো চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা: শেখ ফজলে রাব্বি, বাংলাদেশ সেনাবাহিনীর সম্মানিত সদস্য ও স্থানীয় পুলিশ প্রশাসন প্রতিষ্ঠিত কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শন করে এর ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন। তারা জনস্বার্থে এম.এ.লতিফ এমপি’র এ জাতীয় প্রচেষ্ঠার জন্য ধন্যবাদ জানিয়ে তাদের স্ব-স্ব প্রশাসন থেকে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন। উক্ত সেচ্ছায় কোয়ারেন্টাইন সেন্টারগুলোর মধ্যে পতেঙ্গা থানাধীন ৪০ নং ওয়ার্ডের পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ে গত ১৭ এপ্রিল রাতে স্থানীয় পাঁচ যুবক সেচ্ছায় এসে অবস্থান করছেন। তারা হলেন মো: শফিক, মো; সাদ্দাম,মো: মিন্টু ,জয়, মো:মাসুদ। তাদের বয়স ৩০-৩৫ এর মধ্যে। তারা প্রত্যেকে উত্তর পতেঙ্গা হোসেন আহম্মদপাড়া মাজার গল্লির বাসিন্দা।

কিন্তু তাদের মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ নেই। রে তারা বহি:নোঙ্গরে আমেরিকান পতাকাবাহী মাদারভেসেলে ওয়েল্ডিং ও মেকানিক্যাল কাজ করে ফিরে এসে নিজ নিজ পরিবারকে নিরাপদে রাখতে অত্র এলাকার অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সহায়তায় অবস্থানকারীরা করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে এলাকাবাসীকে রক্ষার্থে এম.এ.লতিফ এমপি’র গৃহীত পদক্ষেপ এর জন্য কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email