Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে মাদক মামলায় আটক ঘানার ফুটবলার কারাগারে মৃত্যু….! ঢাকায় একটি ক্লাবের হয়ে ফুটবল খেলতেন ফ্রাংক এন তিম থাম(৪০)

ডিক্স রিপোটঃ০১মে

আজ (০১মে) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিদেশি ফুটবলারের মৃত্যু হয়।কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে নগরের বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে বন্দি থাকা এক বিদেশি ফুটবলারের মৃত্যু হয়েছে।

গত উনত্রিশ এপ্রিল হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত বিদেশীর নাম ফ্রাংক এন তিম থাম বয়স চল্লিশ তিনি ঘানার নাগরিক। বাংলাদেশে ঢাকায় একটি ক্লাবের হয়ে ফুটবল খেলতেন তিনি।

এ বছর জানুয়ারির শুরুতে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে নগরের বাকলিয়া থানা পুলিশের হাতে এক সঙ্গীসহ গ্রেফতার হন। গত চার জানুয়ারি থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন। তার বিরুদ্ধে বাকলিয়া থানা মাদক আইনে মামলা করা হয়।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেল সুপার মো. কামাল হোসেন জানান , ফ্রাংক এন তিম থাম ৪ জানুয়ারি থেকে মাদক মামলায় কারাগারে বন্দি ছিলেন। অসুস্থতা বোধ করলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।
ফ্রাংক এন তিম থামের সামান্য জ্বর ও কাশি ছিল। তার মৃত্যুর কারণ হিসেবে চিকিৎসকরা সেফটিক শক বলে জানিয়েছেন। ০১মে শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Print Friendly, PDF & Email