Download WordPress Themes, Happy Birthday Wishes

করোনার সুযোগ নিয়ে ভিআইপি সড়কে অবৈধ সাপ্তাহিক হাট…..! এই যেন নিমমিত সাপ্তাহিক হাটঃ

বিশেষ প্রতিবেদকঃ১৫মে

এই যেন সাপ্তাহিক হাটঃ নগরীর ইপিজেড থানাধীন নেভী হাসপাতাল গেইট থেকে বন্দরটিলা বাহাদুর শাহ কলোনী পর্যন্ত প্রশাসনের নাকের ডগায় মেইন রোড দখল নিয়ে(এই লকডাউন) চলাকালেও ভাসমান বাজার রীতিমত সাপ্তাহিক হাটে পরিণত হয়ে তীব্র জন ভোগান্তি সৃষ্ঠি করছে।

বর্তমানে ”করোনাভাইরাস” সামাজিক দূরত্ব বজায় থাকার কথা প্রচলন থাকলে এই বাজার যেন তা প্রশাসন কে বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করার মতোই কান্ড…!
ইপিজেড থানার নিকটস্থ আলীশাহ মসজিদ সংলগ্ন মেইন রোড, ফুটপাত অবৈধ দখল করে ছদ্মবেশী হকার রা এই বাজার(সাপ্তাহিক)হাট বসিয়ে জনসাধারণ কে অত্যন্ত নিন্মমানের পন্য দিয়ে প্রতারণা/ঠকবাজি করার অভিযোগ পাওয়া গেছে।

খাটি সরিষা তেলের বদলে নকল ঘানি তেল ,ফরমানিল যুক্ত আম-লিচু,পচা সবজি-তরকারী এবংভেজাল কোম্পানীর ২নম্বরী মাল প্যাকেজ দিয়ে কমদামে বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে হাজার টাকা। আর তা দেখেও যেন পুলিশ-র‌্যাব কিছু দেখছেন না।
পুলিশ ও নেতার নাম ভাঙ্গিয়ে ভ্যানপ্রতি দৈনিক৫০/১০০টাকা হারে অনৈতিক ভগড়া নিয়ে ভাসমান দোকান বসিয়ে জন ভোগান্তি সৃষ্ঠি করছে কিছু পটকাবাজ নেতা ও পুলিশের সোর্স।
বেশ কয়েকমাস পূর্বেও এই স্থান নিয়ে বিভিন্ন মিডিয়াতে খবর প্রকাশ হলে পুলিশ প্রশাসন উচ্ছেদ করে। বর্তমানে আবারো বীরদর্পে নিয়মিত হাট বসিয়ে ব্যবসা করছে হকার রা। বিষয়টি দ্রুত প্রতিকার হওয়া উচিত।

Print Friendly, PDF & Email