চট্টগ্রামশীর্ষ নিউজ

কর্ণফুলীতে কুপিয়ে আঘাত করে আঙ্গুল বিছিন্ন করায় ৪ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের কর্ণফুলীতে পূর্ব শত্রুতার জের ধরে দুজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহতরা মধ্যে দুজনেই অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। একজনের পেটে ছুরির আঘাত ও অপরজনের হাতের আঙ্গুল বিছিন্ন করা হয়েছে।
গত রবিবার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শিকলবাহা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় বুধবার গতরাতে ৪ জনের নাম উল্লেখসহ ৩-৪ জনকে অজ্ঞাত করে কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়ছে। ভিকটিমের ভাই মো. আমান উল্লাহ বাদি হয়ে মামলা করেন। যার মামলা নম্বর-১৫৮।
মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহির হোসেন।
আহতরা হলেন-শিকলবাহা ৩ নম্বর ওয়ার্ডের কমলাপাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ মাসুম বাবু (২৬) এবং একই এলাকার মো. রবিন (২০)।
মামলার আসামিরা হলেন-শিকলবাহা ২ নম্বর ওয়ার্ডের বাংলা পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে মোঃ ইয়াছিন (২২), ৩ নম্বর ওয়ার্ডের মৃত সুলতান মাঝির ছেলে মোঃ সোলেমান (২৩), একই ওয়ার্ডের রাজ্জাকের ছেলে মোঃ রাজু (২৪), এবং একই ওয়ার্ডের সলু হাজীর বাড়ীর নুরুল আমিনের ছেলে মো. জোবাইদ (২৩)।
এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম মাসুম বাবু ও রবিন দুজন প্রতিবেশী ঘটনার দিন দুপুরে খাবার খাওয়াকে কেন্দ্র করে আসামি ইয়াছিনের সাথে বাবুর বাগবিতন্ডা হয়। পরে ভিকটিমকে দেখে নেওয়ার হুমকি দেন ইয়াছিন। একই দিন সন্ধ্যা ৭টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে ইয়াছিনের নেতৃত্বে উল্লেখিত আসামিরা বাবুর পথরোধ করে তাকে এলোপাথাড়ী কিল ঘুষি ও লাথি মারে।
এক পর্যায়ে ইয়াছিনের হাতে থাকা রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে ভিকটিম বাবুর মাথার পিছনে আঘাত করলে রক্তাক্ত কাটা জখম হয়। এরপরও কিপ্ত হয়নি আসামিরা সে রক্তাক্ত হয়ে মাটিতে লুঠে পড়লেও তারা এলোপাতাড়ি লাথি মারে।
এ সময় প্রতিবেশী আরেক ভিকটিম রবিন তাকে বাঁচাতে আসলে ২ নং আসামি সোলেমানের হাতে থাকা দা দিয়ে রবিনের ডান হাতের কনিষ্ঠ আঙ্গুলে কোপ মেরে আঙ্গুল বিছিন্ন করে ফেলে।
পরে তাদের শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করায়। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button