Download WordPress Themes, Happy Birthday Wishes

৩৯ নং ওয়ার্ড-নগর ডিজিটাল সেন্টারের ৭লাখ টাকা নিয়ে পালিয়েছে কর্মচারী আরিফুল

স্টাফ রিপোটার::২০মে(চট্টগ্রাম)
নগরীর ৩৯ নং দক্ষিন হালিশহর ওয়ার্ড-নগর ডিজিটাল সেন্টার থেকে বিকাশ এবং ব্যবসার মুলধন সহ নগদ ৭ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায় কর্মচারী আরিফুল ইসলাম (রাতুল )এবং তার স্ত্রী আফরিন আলম আঁখি। নগর ডিজিটাল সেন্টার টি ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিংস্থ রাস্তার পশ্চিম পার্শে।

গত ১৯ মে মঙ্গলবার দুপুর ১ টায় এই ঘটনা ঘটে। নগর ডিজিটাল সেন্টার (৩৯) এর পরিচালক জামশেদ হোসাইন সংবাদ মাধ্যম কে জানিয়েছেন। তিনি আরো জানান, নিজ হাতে টাকা দিয়েছি ব্যাংকে জমা করার জন্য, কিন্তু সে ব্যাংকে না গিয়ে টাকা নিয়ে লাপাত্তা হয়ে যায়। পরে যে ঠিকানায় বাসাভাড়া থাকতো (পতেঙ্গা জিইএম গেইট, বানৌজা উল্কা সংলগ্ন একটি ভবনের ৪র্থ তলা) সেখানে গেলে তার খোঁজ পাওয়া যায়নি। এছাড়া চট্টগ্রামে সম্ভাব্য সব ঠিকানায় খোঁজ খবর নিয়ে জানা গেছে যে, আরিফ স্ব-স্ত্রীক একটি সেবা প্রতিষ্ঠান(নগর ডিজিটাল সেন্টার)প্রায় ৭লাখ টাকা নিয়ে উধাও।

টাকা আত্মসাতকারী প্রসঙ্গে,ইপিজেড থানার পুলিশ(এস.আই)তারিকুল বলেন,অভিযোগ পাওয়ার পর থেকে আসামীকে ধরার জোর চেষ্টা করছি,তবে করোনা ও ঘূর্ণিঝড়র কারণে তার বাসাবাড়িতে যাওয়া হয়নি,এবং তার বাসা অন্যথানা এলাকা হওয়াতে সেখানে ম্যাসেজ দিতে হবে।আমরা চেষ্টা করছি যেন, সে চট্টগ্রামের বাইরে যেতে না পারে। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে বলে নিকট আত্মীয় সূত্রে জানা গেছে।

তিনি আরো বলেন, টাকা আত্মসাৎ এর ঘটনায় ইপিজেড থানায় আত্নসাতকারী ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে এবং যদি কেউ তার সন্ধান দিতে পারে সন্ধানদাতাকে উপযুক্ত পুরস্কৃত করা হবে।এর আগে গত ২/১মাস পূর্বেও উক্ত নগর ডিজিটাল সেন্টার টি চুরি হয়েছিল।

Print Friendly, PDF & Email