Download WordPress Themes, Happy Birthday Wishes

আনোয়ারা-কর্ণফুলীতে বিএনপি নেতা মোস্তাফিজুর রহমানের ত্রাণ বিতরণ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত আলহাজ্ব¦ মোস্তাফিজুর রহমান।

আনোয়ারা প্রতিনিধিঃ২১মে

আনোয়ারা ও কর্ণফুলী উপজেলায় দ্বিতীয় দফায় ত্রাণ বিতরণ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ আসনে বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত আলহাজ¦ মোস্তাফিজুর রহমান। ২০ মে বুধবার দুই উপজেলার ইউনিয়ন বিএনপির প্রতিনিধিদের হাতে করোন দূর্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় জনগোষ্ঠীর জন্য এসব ত্রাণ হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ¦ মোস্তাফিজুর রহমান বলেন, করোনা দূর্যোগে সারাদেশে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্ব স্ব উদ্যোগে কর্মহীন, অসহায় জনগোষ্ঠীর পাশে দাড়িয়েছে। অপর দিকে সরকারীভাবে বরাদ্দকৃত ত্রাণ ও অর্থ আত্মসাত করছে আওয়ামীলীগ ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আওয়ামীলীগ নেতাকর্মীরা জনগণের প্রতি কোন সময়ে দায়বদ্ধতা ছিল না।
যে কোন দূর্যোগে তারা সুযোগ পেলেই নিজেদের পকেট ভারী করার কাজে লিপ্ত হয়েছে। বিএনপি জনগণের প্রতি দায়বদ্ধতা ও জনগণের দল হিসাবে সাধ্য মতো যেকোন দূর্যোগে মানুষের পাশে ছিল। করোনা এ দূর্যোগে লুটপাতের রাজনীতি বন্ধ করে আওয়ামীলীগকে জনগণের রাজনীতি করা উচিত। না হলে ভবিষ্যতে আওয়ামীলীগকে জনগণ আস্তাকুড়ে নিক্ষেপ করবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনজুর আলম তালুকদার, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নঈম উদ্দীন চৌধুরী, সিনিয়র সহসভাপতি এম হাসান আলী, আনোয়ারা সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মহসীন, আনোয়ারা উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক এম হান্নান রহিম তালুকদার, আনোয়ারা উপজেলা বিএনপির তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফৌজুল আজাদ চৌধুরী, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন, স্বেচ্ছাসেবক দল নেতা সাইফুদ্দীন সিদ্দিকী সোহেল,উপজেলা ছাত্রদল নেতা নুরুল আলম নুরু, আলমগীর খান, জিয়াউর রহমান, কাজী ইগলু, মো. রুবেল ও মো. রাহাত প্রমুখ।

Print Friendly, PDF & Email