Download WordPress Themes, Happy Birthday Wishes

দক্ষিণ হালিশহরে ১৫০ জেলে পরিবার কে মৎস্য অধিদপ্তরের চাউল বিতরণ বন্দরটিলা কার্যালয়ে উদ্বোধন করেন কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন।

প্রেস বিজ্ঞপ্তীঃ২১মে

৩৯নং ওয়াডের্র দক্ষিণ হালিশহরে ১৫০জন জেলে পরিবার কে মৎস্য অধিদপ্তরের ঘোষিত চাউল বিতরণ কর্মসূচি ২১ মে দুপুরে বন্দরটিলা কার্যালয়ে উদ্বোধন করেন কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন। সরকারের নির্দেশনা মোতাবেক মাছ ধরা বন্ধ ও সাগরের নিষেদাজ্ঞা মান্য করায় প্রতি জেলে পরিবার কে ৪০ কেজি করে ১৫০ পরিবারে ৬ মেট্রেকটন সিদ্ধু চাউল প্রদান করা হয়।

এসময় জেলা মৎস্য অধিদপ্তরের কর্তকর্তা মোঃ আবুল কালাম আজাদ,৩৯নং ওয়ার্ড সচিব মোঃ মুনসুর আলী খান, কাউন্সিলর পরিষদ সদস্য হাজী মোঃ আক্কাস সওদাগর সহ অন্যান্য সদস্য এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চাউল বিতরণ কালে কাউন্সিলর সুমন বলেন, বর্তমান সরকার ঘোষিত সকল কর্মসূচি স্বচ্ছভাবে পালনে দক্ষিণ হালিশহরের বাসিন্দারা প্রধানমন্ত্রীর প্রতি কৃর্তজ্ঞতা জানান।আর কোন অনিয়ম বা বিশৃংখলা আমার ৩৯নং ওয়ার্ড বাসী মেনে নিবে না ,হতে দিব না।

এব্যাপারে সকলের সহায়তা কামনা করেন। তিনি ”করোনাভাইরাস” ও ঘূর্ণিঝড় মোকাবেলায় ধহ্যধারণ করে নিরাপত্তা,স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email