Download WordPress Themes, Happy Birthday Wishes

গণপরিবহনে ভাড়া বৃদ্বি জনগনের সঙ্গে জুলুম ছাড়া আর কিছু না…! ৬০ শতাংশ ভাড়া দেশের জনগনের জন্য নতুন ভাইরাস ......

বিশেষ প্রতিবেদকঃঃ২রা জুন

দেশের বার্তমান করোনা কালে বাস ভাড়া বৃদ্বি করা মানে দেশবাসীর সাথে জুলুমবাজি করার শামিল, তাই এ প্রসঙ্গে করোনাকালের বাংলাদেশ নাগরিক সাংবাদিক ক্লাবের চেয়ারম্যান জীবন কৃষ্ণ দেবনাথ বলেন ,যেখানে করোনায় বাংলাদেশের অর্থনীতি ব্যাপক ধাক্কা পডেছে। ঠিক তখনি দুর্যোগ কালে সাধারন মানুষের গলাকাটার মত বাস ভাড়া বৃদ্বি করা হয়। তা হলে দেশের জনগন এই মুহুর্তে জন দূর্ভোগে পড়া ছাড়া আর কিছু না ।

তিনি আরো বলেন, যেখানে মানবতার কল্যানে এগিয়ে আসার কথা বাস মালিক সংগঠনের নেতা কর্মিরা। তা না করে তারা এই করোনা সময়ে সুযোগে ব্যবহার করতে চায় তাহা অত্যান্ত দুঃখ জনক।৬০ শতাংশ ভাড়া দেশের জনগনের জন্য নতুন ভাইরাস ছাড়া আর কি্ছু নয়। তাই এখনো সময় আছে দেশবাসীক সাথেনিয়ে এই করোনা মহামারীতে দেশের কল্যানের জন্য, বাস মালীক সংগঠনের নেতা কর্মিরা যেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে দেশের জন্য কাজ করেন।

নয়তো দেশকে আপনার চিন, ইতালী,যুক্তরাষ্ট্রকে হারা মানাবেন। সাংবাদিক সমাজ নিজেদের জীবন বাজী রেখে এই করোনা কালে দেশের জন্য কাজ করেছে, কিন্তু গনপরিবহনের কাউকে দুর্দিনে দেখা যায় নি , আর এখন আপনারা এসেছেন মানুষের গলায় ছুরি চালাতে।

তাহা কখনো বাংলার জনগন মেনে নেবেনা। তাই আসুন সবাই মিলে যুদ্বে যাবো করোনা যুদ্বে স্বাধীন করে ঘরে ফিরবো।

Print Friendly, PDF & Email