Download WordPress Themes, Happy Birthday Wishes

দিন মজুর ও শ্রমজীবিদের মাঝে প্রধানমন্ত্রী উপহার বিতরণে সাংবাদিক সমাজ ইপিজেড -বন্দরটিলা এলাকায় ২রা জুন সিএনজি ড্রাইভার অটোচালকদের মাঝে বিতরণ সম্পন্ন

চট্রগ্রাম প্রতিনিধিঃঃ২জুন
নগরীর সিএনজি ড্রাইভার ও দিনমজুর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান- উপহার সমগ্রী পাওয়ার জন্য সাংবাদিক মো: বারেক শিকদার গত ২৩ এপ্রিল ফেসবুকে প্রকাশিত আবেদন’র( ত্রান- খাদ্য সমগ্রী থেকে বঞ্চিত শিরোনামে )অনুরোধ করে পোষ্ট এর পরিপ্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী মহোদ্বয়ের দেয়া উপহার সামগ্রী নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় ২রা জুন সিএনজি ড্রাইভার ,অটোচালকদের মাঝে শাহপ্লাজার সামনে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শ্রমিকদের পক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ গুলো (পুলিশ কমিশনারের)মাধ্যমে দৈনিক অপরাধ অনুসন্ধান ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র চেয়ারম্যান মো: খলিলুর রহমান ও প্রবীন সাংবাদিক মো: বারেক শিকদার গ্রহন করেন।
যাহা ২রা জুন বিকেলে সম্মানিত অতিথি থেকে বাংলাদেশ সাংবাদিক ক্লাবের চেয়ারম্যান
মোঃখলিলুর রহমান, ক্লাব’র মহাসচিব মোঃহাসান বিশ্বাস, আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক মোঃ বাবুল হোসেন বাবলা, সাংবাদিক নাছির উদ্দিন, মোঃ আসাদুল ইসলাম সাংবাদিক রুবেল সহ আরো অনেকে।

এ বিষয় সাংবাদিক বারেক শিকদারের নিকট জানতে চাইলে তিনি সংবাদ প্রতিনিধিকে জানান ,আমি এবং বাংলাদেশ সাংবাদিক ক্লাবের চেয়ারম্যান মোঃখলিলুর রহমান ‘র প্রচেষ্টায় এ উপহার সামগ্রী পেয়েছি। আবেদনের প্রেক্ষিতে পুলিশ কমিশনারের মাধ্যমে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী পাওয়া মাত্রই বিতরণ করেছি,আরো ত্রান পাওয়া যাবে পরে তাও বিলি করবেন বলে জানাই। এই দিন ২৫জন দিন মজুর ওশ্রমজীবিদের মাঝে উপহার বিতরণ হয়।

Print Friendly, PDF & Email