Download WordPress Themes, Happy Birthday Wishes

চমেক কে ৪টি করোনা স্যাম্পল কালেকশন বুথ হস্তান্তর করলেন চট্টগ্রাম চেম্বার অব কর্মাস সিসিসিআই ’র উদ্যোগে ৪ জুন সকালে কোভিড-১৯ টেস্ট করার লক্ষ্যে বুথ হস্তান্তর করলেন

চিটাগংডেইলী.কম রিপোটঃ৫জুন

চট্টগ্রাম মহানগরের উদ্ভূত করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (সিসিসিআই)’র উদ্যোগে ৪ জুন সকালে কোভিড-১৯ টেস্ট করার লক্ষ্যে পর্যাপ্ত নমুনা সংগ্রহের জন্য ৪টি স্যাম্পল কালেকশন বুথ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (সিএমসিএইচ) কর্তৃপক্ষকে হস্তান্তর করা হয়।

চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম’র পক্ষ থেকে পরিচালক মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), সিএমসিএইচ পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির এমফিল-কে উক্ত বুথ আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন। এ সময় সিএমসিএইচ’র সহকারী পরিচালক ডাঃ রনজিত পালিত ও চেম্বার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হস্তান্তরকালে সিএমসিএইচ পরিচালক চেম্বারের এই সময়োপযোগী মহতী উদ্যোগকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান এবং সমাজের ব্যবসায়ী ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়া এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অত্র চেম্বারের পক্ষ থেকে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আরো ৩টি স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হয় যাতে নগরীর ঝুঁকিপূর্ণ জায়গাসমূহে পর্যাপ্ত নমুনা সংগ্রহের মাধ্যমে সেবা নিশ্চিত করা যায়।

বিশেষ করে স্যাম্পল কালেকশনের সুবিধা শুধুমাত্র সেন্টারসমূহে বিদ্যমান বলে করোনা এবং করোনা বিহীন উভয় রোগীদের সংমিশ্রণ হচ্ছে এবং এসব কেন্দ্রের উপর মানুষের চাপ বৃদ্ধি পাচ্ছে।

এ চাপ নিরসনের লক্ষ্যে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মহানগরীর বিভিন্ন পয়েন্টে নমুনা সংগ্রহের মাধ্যমে উক্ত বুথসমূহ স্থাপন সরকারি ব্যবস্থাপনার পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা যায়।

Print Friendly, PDF & Email