Download WordPress Themes, Happy Birthday Wishes

মানবিক পুলিশ সদস্যের করোনা সহাতায় কাশেম-নূর ফাউন্ডেশন করোনা আক্রান্ত মারা যাওয়া দু’ পুলিশ পরিবারের জন্য ১লক্ষ টাকা করে সহাতায় প্রদান করেন

মুঃবাবুল হোসেন বাবলা::০৫জুন(চট্টগ্রাম)

আর্তমানবতার সেবায় নিবেদিত কাশেম-নূর ফাউন্ডেশন এবার এগিয়ে আসছে চট্টগ্রামে দায়িত্ব পালন করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া দু’ পুলিশ সদস্যের পরিবারের জন্য ১লক্ষ টাকা করে ২লক্ষ টাকার চেক চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার মো: মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম এর বরাবরে হস্তান্তর করা হয়।
গত ৪ঠা জুন বৃহস্পতিবার সকাল ১১টায় সিএমপি’র কার্যালয়ে কাশেম-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও সাংসদ জিয়াউদ্দিন আহমদ বাবলু’র পক্ষে চেক হস্তান্তর করেন জাতীয় পার্টির চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক সফিক উল আলম চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির তওফিক হোসেন ও সিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

কাশেম-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান জিয়া উদ্দিন আহমদ বাবলু বলেন, মানবতার সেবায় কাশেম-নূর ফাউন্ডেশন ও আমাদের পরিবার সব সময় নিয়োজিত থাকবে। এ জন্য দেশবাসীসহ সর্বস্তরের মানুষের দোয়া কামনা করেন তিনি।

ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী জানান, আমরা ২জন পুলিশ সদস্যদের পরিবারের পাশে দাঁড়াতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সিএমপি’র এএসআইর পরিবারকেও আর্থিক অনুদান প্রদান করা হবে আশ^াস প্রদান করেন।

উল্লেখ্য কাশেম-নূর ফাউন্ডেশন করোনাভাইরাসে উদ্ভুত পরিস্থিতিতে নগরীর চান্দগাঁও থানা এবং চট্টগ্রাম জেলার বোয়ালখালী, রাউজান, রাঙ্গুনিয়া এলাকায় মধ্যবিত্ত, শ্রমজীবি এবং কর্মহীন প্রায় ২৪ হাজার পরিবারকে ইফতার ও খাবার সামগ্রী প্রদান করেছে।
কাশেম-নূর ফাউন্ডেশন ফ্রি এম্বুলেন্স সার্ভিসের মাধ্যমে সারা বছর নগরী ও বিভিন্ন উপজেলা থেকে হাসপাতালে রোগী পৌঁছে দেয়। এছাড়াও করোনা দূর্যোগে মানুষের মধ্যে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার জন্য চান্দগাঁও আবাসিক এলাকায় লিফলেট, ফেস্টুন প্রকাশসহ ব্যাপক সচেতনতামূলক কর্মসূচি পরিচালনা করে।

এলাকা পরিচ্ছন্ন রাখতে বিভিন্ন কর্মসূচির পাশাপাশি রাস্তায় জীবানুনাশক ছিটানো ও ধুলাবালি মুক্ত পরিবেশ রাখতে ব্যাপক ভূমিকা রাখছে এ ফাউন্ডেশন। মানব সেবা ছাড়াও সামাজিক, ধর্মীয় এবং বিভিন্ন ধরনের উন্নয়ন মূলক কার্যক্রমেও কাশেম-নূর ফাউন্ডেশন অগ্রনি ভুমিকা পালন করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email