Download WordPress Themes, Happy Birthday Wishes

মাঠ কে সবুজায়ন করে তারণ্যদের ক্রীড়া বিনোদনে ফিরানো প্রশংসিত উদ্যোগ পতেঙ্গা নওজোয়ান ক্লাবের ব্যতিক্রম উদ্যোগ ......

ক্রীড়া প্রতিবেদক::৮জুন
”করোনা ভাইরাস”থাবায় সবকিছু যেখানে তছনচ সেখানে জিমিয়ে পড়া তরুণ যুব সমাজ কে ”চিরসবুজ আর চির তরুণ” শ্লোগানে উৎসাহ জাগিয়ে প্রকৃতির সুবজ মাঠের বিনোদনে ফিরাতে পতেঙ্গা নওজোয়ান ক্লাবের প্রশংসিত ব্যতিক্রম উদ্যোগে সাড়া দিয়েছে ক্রীড়া প্রেমী হালিশহর-পতেঙ্গাবাসী।

উত্তর পতেঙ্গা ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী জয়নাল আবেদীনের দীর্ঘদিনের ইচ্ছা ও আশার মহৎ কাজে ক্রীড়া প্রেমী হালিশহর-পতেঙ্গাবাসী সত্যিই সাড়া দিয়ে”চিরসবুজ -চির তরুণ” শ্লোগানে উৎসাহ নিয়ে প্রকৃতির সুবজ মাঠে ক্রীড়া বিনোদনের জন্য ভিড় জমাক।
সেই লক্ষে পতেঙ্গা নওজোয়ান ক্লাবের উদ্যোগ পতেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠ কে প্রাথমিক ভাবে প্রাকৃতিক ঘাস রোপন ও চর্চা করার কর্মসূচি ৮জুন সোমবার বিকেলে উদ্বোধন করেন ৩৯,৪০,৪১নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম।

এসময় তিনি বলেন, যুব-তরুণ সমাজ কে অপরাধ প্রবণ কাজ থেকে বিরত রাখতে ক্রীড়া বিনোদন ও সুষ্ঠ সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প উপায় নাই। তাই এই ক্লাবের ঘাস রোপন ও সবুজায়ন মাঠ সংস্কার কাজটি সত্যিই প্রশংসিত। অতি শীঘ্রই সুবজমাঠে ফুটবল,ক্রিকেট,হ্যান্ডবল ও ভলিবল চর্চার জন্য ছেলে ও মেয়েদের দুই ভাগে ভাগ করে অনুশীলন ব্যবস্থা হচ্ছে বলে ৪০নং ওয়াডের কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন জানিয়েছেন। টিমের সদস্য-মোঃরানা বলেন, আন্তঃস্কুল ফুটবল ও চসিক ওয়ার্ড ফুটবল টিমের অনুশলীন শুরু করবে।

ঘাস রোপন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি আবির ইন্তেয়াজ ইকু,সাঃসম্পাদক-ফাহিম কিবরিয়া,সাংগঠনিক সম্পাদক-তরিকুল ইসলাম রাহি,তরুণ সংঘের সমন্বয়ক ইসফাক,সদস্য-মাহিন,সরোয়ার হৃদয়,ইউনুছ হোসেন,রাবিব,আশ্রাফুল হক অনিক,রিয়াজ,সাকিল-ফাহিম প্রমুখ।

ক্লাব সূত্রে আরো জানাই, চলমান দূর্যোগে ৩০০পরিবার কে খাদ্য সহায়তা,৪৫দিন পর্যন্ত লোকজন কে সচেতনতা এবং রোজায় সেহেরী-ইফতার এবং ৫০০ লোক কে উন্নতমানের মাক্স-হ্যান্ডস্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করেছেন উত্তর পতেঙ্গা ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী জয়নাল আবেদীনের সার্বিক নির্দেশনায়।

Print Friendly, PDF & Email