Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে মেট্রোপলিটন পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত করোনা ভাইরাস প্রতিরোধে মানবিকতার সাথে কাজ করার পুলিশের প্রতি দৃঢ় আহবান

হোসেন বাবলাঃ২১জুন

নগরীর দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে ২১জুন সকাল ১০টায় মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম বিপিএম-সেবারর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা (জুন-২০২০) অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম-পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ সহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার এবং মেট্রোপলিটন এলাকার থানা সমূহের অফিসার ইনচার্জ সহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করেন। কল্যান সভায় সিএমপির সেবা তহবিল হতে ৩৩ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফদেরকে নগদ ০৯ লক্ষ ৪৯ হাজার ০৮ শত টাকা প্রদান করা হয়।

কল্যান সভা শেষে সভাপতি তাঁর বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং করোনা ভাইরাস প্রতিরোধে মানবিকতার সাথে কাজ করার জন্য সিএমপির সকল পুলিশ সদস্যদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সবাইকে আন্তরিকতার সাথে কাজ করার পরামর্শ প্রদান করেন।

Rbms‡hvM Kg©KZ©v
PÆMÖvg †g‡UªvcwjUb cywjk
PÆMÖvg|

Print Friendly, PDF & Email