Download WordPress Themes, Happy Birthday Wishes

ইপিজেডে চাকরীর প্রলোভনে মেয়েদের দেহ ব্যবসা”শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রতিবাদকারী গার্মেন্টস কর্মী সালমা বেগম....

ভ্রাম্যমান সংবাদ প্রতিনিধিঃ২৩জুন

চট্টগ্রামের ইপিজেড কলসী দিঘী এলাকায় চাকুরীর প্রলোভনে দেখিয়ে অনৈতিক কাজে মেয়েদের বাধ্য করার অভিযুক্ত একটি গার্মেন্টস শিল্পে কর্মরত সালমা আক্তার’এর’বিরুদ্ধে কিছু কু-চক্রীমহল মিথ্যা,ভিত্তিহীন ও বানোয়াট তথ্য দিয়ে বিভিন্ন অনলাইন গণমাধ্যম ও এফবি তে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

আর ঐ এলাকার কোন সংবাদ কর্মী বা অনলাইন/নিউজ পত্রিকার সাংবাদিকের সাথে আমাদের কোন যোগসূত্র নেই।কলসীদিঘী এলাকায় কিছু ছদ্মবেশী গার্মেন্টসকর্মী প্রভাবশালী-ক্ষমতাধর লোকের কথা মতো গার্মেন্টসের সহজ-সরল নিরীহ মেয়েদের ফাঁদে পেলে অনৈতিক কাজে বাধ্য করার কথা পুলিশ প্রশাসনও জানে।

ঐ এলাকার জনৈক হাছিনা নামে এক মহিলা র‌্যাব-৭ ও বন্দর থানার ওসির নিকট মিথ্যা অভিযোগের ভয় দেখিয়ে আমার ভাই ও আমাদের কাছে মোটা অংকের টাকা দাবি করেন, আর না দিলে তারা আমাদের সন্মান হানিকর মিথ্যা তথ্য দিয়ে কয়েকট অনলাইননিউজ পোর্টেল-অপরাধ অনুসন্ধান,আজকালের দর্পন,বাংলার কথা এবং এসএনএন (টিভি-ইউটোভ)এ চলতি জুন’২০এর প্রথম সপ্তাহের প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন গার্মেন্টস কর্মী সালমা বেগম।

গার্মেন্টস কর্মী সালমা দাবি করেন, প্রকাশিত ঐ সংবাদ গুলো প্রত্যাহার না করলে তথ্য/ আইটিসি(ধারা)তে দায়িদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা নিবেন বলে ক্ষোভ প্রকাশ করে বলেন।

Print Friendly, PDF & Email