Download WordPress Themes, Happy Birthday Wishes

ধর্মের জন্যই কর্ম ত্যাগ:অভিনেত্রী এ্যানি দীর্ঘ ২৩ বছর মিডিয়ায় কাজ করে যাচ্ছেন।

বিনোদন প্রতিবেদকঃ২৩জুন

এবার মিডিয়া ছেড়ে ধর্মের দিকে মনোনিবেশ করতে অভিনয় ছাড়ার ঘোষনা দিলেন মডেল ও অভিনেত্রী এ্যানি খান । দীর্ঘ ২৩ বছর মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। গড়েছেন ক্যারিয়ার। তিনি (২০ জুন) শনিবার বিনোদন প্রতিবেদক কে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ্যানি খান আরও জানান, ‘গত বছর থেকে মিডিয়া ছাড়ার পরিকল্পনা করলেও চলতি বছরের জানুয়ারি মাস থেকে নিজের মধ্যে সিদ্ধান্তটা বেশি করে নাড়া দিতে থাকে। এবার করোনায় সবকিছু বন্ধ হলে পাঁচ ওয়াক্ত নামাজ , নফল নামাজ, কোরআন হাদিস সবই পড়া হয়। এখন আর মিডিয়া টানছে না বলে তিনি এই পেশা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে কাজ শুরু করেছিলেন এ্যানি খান। অনেক বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে এনি খান অভিনীত পাঁচটি সিরিয়াল বিভিন্ন টিভিতে প্রচার হচ্ছে।

তিনি আরও বলেন, ‘প্রতিদিন মৃত্যুর খবর যেভাবে শুনছি, এত মৃত্যুর খবর আগে শুনিনি। এরমধ্যে আমার বাবাকে হারিয়েছি, আরও অনেক কাছের মানুষ চলে যাচ্ছে। আমি একজন মুসলিম। মুসলিম হিসেবে ধর্মীয় বিষয়গুলো যতোই জানার চেষ্টা করছি ততই ধর্ম বিষয়ক জ্ঞান বাড়ছে। দু মিনিট পরে আমি বাঁচবো কিনা সন্দেহ। তাই আখিরাতের জন্য এবার কিছু সঞ্চয় করতে চাই।’

বর্তমানে ঢাকাতে নিজেদের বাড়িতে বসবাস করছেন। আগামী বছর বিয়ের পরিকল্পনা করেছেন। মিডিয়া থেকে দূরে সরে এক অন্যরকম নতুন জীবনের স্বপ্ন দেখছেন তিনি। তিনি এই কাজে আর ফিরতে চান না বলেও পরিস্কার জানিয়েছেন।

তথ্য সূত্র-অনলাইন মিডিয়া(হো:বি:বা)

Print Friendly, PDF & Email