Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে শেভরণ ল্যাবে করোনা টেস্ট শুরু …

হোসেন বাবলাঃ২৫জুন(চট্টগ্রাম)

দীর্ঘ প্রতীক্ষার পর চট্টগ্রামে বেসরকারি উদ্যোগে শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রাইভেট লিমিটেড “করোনা কোভিড ১৯” পরীক্ষা কার্যক্রম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে স্থাপিত স্যাম্পল কালেকশন মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়।

টেস্টের জন্য স্থাপন করা হয়েছে সর্বাধুনিক আরটিপিসিআর ( rt-pcr ) মেশিন। আর বৃহস্পবার থেকে প্রথম টেস্ট রিপোর্ট প্রদান শুরু হবে।নমুনা নেওয়ার পর ২৪ঘন্টার মধ্যে রিপোর্ট প্রদান করবে শেভরণ।

নির্মল রিপোর্টের মাধ্যমে দ্রুত কোভিড এবং ননকোভিড রোগীদের হাসপাতালে ভর্তি এবং চিকিৎসকদের কাছে স্বাস্থ্যসেবার ক্ষেত্রে কার্যকর ভূমিকা পালন করতে শেভরনের এ উদ্যোগ। এছাড়া সব ধরনের রোগীদের স্বাস্থ্য-সুরক্ষার জন্য কোভিড স্যাম্পল কালেকশন সেন্টার সম্পূর্ণ আলাদা করা হয়েছে।

শেভরণ সূত্র জানিয়েছে ফেসবুক-ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশন এরপর স্যাম্পল কালেকশন করা হবে।রোগীদের স্বাস্থ্য-সুরক্ষার জন্য শেভরন বিশেষায়িত কোভিড-১৯এর জন্য সম্পূর্ণ আলাদা কালেকশন ও ডেলিভারি পয়েন্টস্থাপন করে।নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এ বুথ স্থাপন করা হয়।
সকলের সদয় অবগতির জন্য শেভরণ জানিয়েছে, ২৩শেজুন মঙ্গলবার, সকাল ৮ টা থেকে “জি,ই,সি কনভেনশন হলে” শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি (প্রাঃ) লিমিটেড এর “করোনা কোভিড-১৯” টেস্টের স্যাম্পল কালেকশন এর কার্যক্রম শুরু হয়েছে। যা প্রতিদিন সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অব্যাহত থাকবে।শেভরণে কোভিড টেস্ট করার জন্য আগ্রহী দের ঘরে বসেই সিরিয়াল নেওয়ার জন্য শেভরণের ফেসবুকপেইজ (www.facebook.com/ChevronLab) এবং ওয়েবসাইট (www.ChevronLab.com) এ থাকা অ্যাপয়েন্টমেন্ট ফরমটি পূর্ণকরার জন্য বিনীত ভাবে অনুরোধ জানিয়েছেন কর্তপক্ষ ।

সকলের জ্ঞাতার্থে আরও জানান যে, অনলাইনেএবংবিকাশএর মাধ্যমে টেস্ট এর পেমেন্ট করা যাবে। সকলের আন্তরিক সহযোগিতায় এই মহতী কর্মসূুচী কে সহায়তা একান্ত ভাবে কামনা করছেন শেভরন।

Print Friendly, PDF & Email