Download WordPress Themes, Happy Birthday Wishes

বড়পুলে র‌্যাবের অভিযানে ৪৫লিটার নকল হ্যান্ড স্যানিটাইজার সহ ২ জন কে আটক

স্টাফ রিপোটারঃ২৭জুন (চট্টগ্রাম)

নগরীর হালিশহর থানাধীন বড়পুল এলাকায় র‌্যাব-৭ ‘র অভিযানে ৪৫ লিটার নকল হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার সহ ২ জন’কে আটক করেছে।
বর্তমান করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী পরিস্থিতির সুযোগ নিয়ে সাম্প্রতিক সময়ে নগরীর কতিপয় অসাধু ব্যক্তি নকল হ্যান্ড স্যানেটাইজার ও অনুমোদনহীন মাস্ক অধিক মূল্যে বিক্রয় করছে।

বিষয়টি র‌্যাবের নজরে এলে এ বিষয়ে গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে নকল হ্যান্ড স্যানেটাইজার ও নিন্মামানের মাস্ক অধিক মূল্যে বিক্রয়ের সত্যতা পাওয়া যায়। সেই প্রেক্ষিতে সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে ২৭ জুন আনুমানিক সাড়ে ১১টার সময় র‌্যাব-৭ এর একটি চৌকস আভিযানিক দল
হালিশহর থানাধীন বড়পুল নামক স্থানে একসেস রোডে সৌদিয়া বাস কাউন্টারের দক্ষিণ পার্শ্বে ফুটপাত এর উপর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ২জন কে আটক করে।

আটকৃতরা হলেন১/ মোঃ ইউনুস (২৮), পিতা- মোঃ ইউসুফ, সাং- খালিশপুর, খুলনা বর্তমানে সাং- গ্রীন ভিউ আবাসিক এলাকা, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম । ২/ অভিজিৎ চৌধুরী (২৭), পিতা- মৃত জহর লাল চৌধুরী, সাং-বরুনচড়া, থানা- আনোয়ারা, জেলা- চট্টগ্রাম বর্তমানে সাং- গ্রীন ভিউ আসাসিক এলাকা,পাহাড়তলী কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তাদের অস্থায়ী দোকান তল্লাশি করে ৪৫ লিটার নকল হ্যান্ড স্যানিটাইজার উদ্ধারসহ আসামীদেকে গ্রেফতার করা হয়।

আটক আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে বলে মাহামুদুল হাসান মামুন সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)র‌্যাব-৭ সংবাদ মাধ্যম কে জানাই।

Print Friendly, PDF & Email