Download WordPress Themes, Happy Birthday Wishes

জাতিসংঘের পুরস্কার পাওয়াতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান কে উইম্যান চেম্বারের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদকঃ০৫জুলাই

ভূমি মন্ত্রনালয়ের ‘ইউনাইটেড ন্যাশনস পাবলিক সার্ভিস আ্যাওয়ার্ড-২০২০’ অর্জন করায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ও ই-মিউটেশন কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট ও এফবিসিসিআই এর প্রাক্তন ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও পরিচালক মনোয়ারা হাকিম আলী।

দেশের এমন ক্রান্তিকালে যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাই একযোগে কাজ করছেন তখন প্রথমবারের মত জাতিসংঘের সর্বোচ্চ মর্যাদা এই আ্যাওয়ার্ডটি মুজিব বর্ষের অন্যতম উপহার বলে মনে করেন তিনি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের পথে হাঁটছি আমরা। ডিজিটাল বাংলাদেশের রূপান্তর এখন আর স্বপ্ন নয়। ই-মিউটেশন কার্যক্রম তার একটি উদাহরণ মাত্র।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর নেতৃত্বে ভূমি মন্ত্রনালয় তাদের সকল ভূমিসেবা ডিজিটাল সেবায় রূপান্তরের কাজ করছে। ২০১৯ সালের জুলাই থেকে তিন পার্বত্য জেলা ব্যতীত সারাদেশে জনগণ নামজারির প্রচলিত পদ্বতির পরিবর্তে ডিজিটাল পদ্বতিতে ঘরে বসে নামজারি করতে পারছে।

মনোয়ারা হাকিম আলী আরো বলেন, ভূমি মন্ত্রনালয় এর কার্যক্রম সকলের জন্য অনুসরনীয়। অন্যান্য মন্ত্রনালয়গুলোর সেবা কার্যক্রমগুলো সম্পূণরূপে ডিজিটাল সেবায় রুপান্তরিত হলে সর্বস্তরে স্বচ্ছতা নিশ্চিত হবে। সাধারণ মানুষের ভোগান্তি হ্রাস হবে।

নিউজ..হো/বি-০৫/-৭

Print Friendly, PDF & Email