Download WordPress Themes, Happy Birthday Wishes

দেশীয় ভ্যাকসিনের ট্রায়ালে অংশ নিতে প্রস্তুত তরুণ সাজেদুর

তানজিদ শুভ্র : গ্লোব বায়োটেক’র আবিষ্কৃত করোনা ভ্যাকসিনের হিউম্যান ট্রায়ালে অংশগ্রহণের আগ্রহ পোষণ করেছেন তরুণ সাজেদুর আবেদীন শান্ত।
সাজেদুর আবেদীন শান্ত গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের পাকুড়তলা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। বর্তমানে তারা সপরিবারে বগুড়ার সোনাতলার উপজেলার আগুনিয়াতাইড় মাস্টার পাড়ায় বসবাস করেন।
হিউম্যান ট্রায়ালে অংশগ্রহণের আগ্রহের বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বায়োটেকের নিকট আগ্রহ পোষণ করায় এতে সাড়াও পেয়েছেন শান্ত।
সাজেদুর আবেদীন শান্ত প্রতিনিধিকে জানায়, আমি অনলাইনের মাধ্যমে গত শনিবার (৪ জুলাই) বিকেলে বয়োটেকের নিকট আবেদন করলে গ্লোব বায়োটেক লিমিটেডের পক্ষ থেকে আমাকে ধন্যবাদ জানানো হয়েছে৷
বায়োটেক কর্তৃপক্ষ জানিয়েছে, ‘আমরা আপনার মতামত এবং সমর্থন মূল্যায়ন করছি এবং আমরা আপনার স্বেচ্ছাসেবক হওয়ার আগ্রহেরও প্রশংসা করি। সময়মতো প্রয়োজন হলে আমরা আপনার সঙ্গে যোগাযোগ করব।’

সাজেদুর আবেদীন শান্ত ঢাকায় সরকারি বঙ্গবন্ধু কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি এ তরুণ লেখালেখির সঙ্গে জড়িত। জাতীয় দৈনিক আলোকিত সকাল এর সাহিত্য প্রতিনিধি এবং সম্পাদনা করেন উন্মেষ নামে সাহিত্য সাময়িকী। এছাড়াও আলোর প্রদীপ সামাজিক সংগঠনের সেচ্ছাসেবী হিসেবে সমাজসেবামূলক কাজ করেন তিনি।

Print Friendly, PDF & Email