Download WordPress Themes, Happy Birthday Wishes

এমপি লতিফ’র পক্ষে ৩৮ নং ওয়ার্ডে ১,২০০ পরিবারের মাঝে চাল বিতরণ এই পর্যন্ত ৮টি ওয়ার্ডে চাল বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছেন

নিজস্ব প্রতিবেদকঃ০৭জুলাই

করোনা মহামারীতে এম. এ. লতিফ এমপি’র পক্ষ থেকে তাঁর নির্বাচনী এলাকা চট্টগ্রাম-১১ আসনের আওতাধীন ১০টি ওয়ার্ডে ১২-১৫ হাজার অসহায় ও নি¤œআয়ের মানুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণের কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর আওতায় ০৬ জুলাই সকাল ১১ টায় লিলি কমিউনিটি সেন্টার থেকে ৩৮ নং ওয়ার্ডের অসহায় ও স্বল্প আয়ের ১,২০৫টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
কর্মসূচীর অংশ হিসেবে ৩৭ নং ওয়ার্ডে গত ২৩জুন মুন্সী পাড়া উচ্চ বিদ্যালয় থেকে, ৩৬ নং ওয়ার্ডে ২৪/০৬/২০২০ ইং তারিখে বেচা শাহ কমপ্লেক্স থেকে, ২৯ নং ওয়ার্ডে ২৭জুন তারিখে পশ্চিম মাদারবাড়ী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে, ৩৯ নং ওয়ার্ডে ২৭জুন ওয়ার্ড কাউন্সিলর’র কার্যালয় থেকে, ৪১ নং ওয়ার্ডে ২৭জুন বিজয় নগর দক্ষিণ পাড়া থেকে, ৩০ নং ওয়ার্ডে ৩০জুন তারিখে মাদারবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবং ২৭ নং ওয়ার্ডে ০৩জুলাই মহিলা কলেজ থেকে ইতোমধ্যে প্রায় ১০ হাজার অস্বচ্ছল পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।অবশিষ্ট ২৮ ও ৪০ নং ওয়ার্ডে শীঘ্রই চাল বিতরণ করা হবে চাল বিতরণ কর্মসূচী আয়োজন হবে চট্টগ্রাম-১১ আসনের প্রতিনিধিরা জানান ।
৩৮ নং ওয়ার্ডে চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আঃলীগ’র সভাপতি আলহাজ্ব মোঃ হাসান মুরাদ, সাঃ সম্পাদক হাজী হাসান, সাংগঠনিক সম্পাদক হাজী হাসান মুন্না, মোঃ সালাহউ্িদ্দন, আইন বিষয়ক সম্পাদক জাহিদুল আলম মিন্টু, কোষাধ্যক্ষ হাজী আলী মঈন, সম্পাদক মন্ডলীর সদস্য শাহ নেওয়াজ সানু, মোঃ এলেম উদ্দিন, মোঃ মঞ্জুর আলম, মোঃ হানিফ, দিদারুল আলম, জামাল উদ্দিন, ইউনিট আঃলীগ’র সভাপতি জহির উদ্দিন ও মোঃ ফারুক, সাঃ সম্পাদক আবদুর রহমান ও আকরাম আলী, যুবলীগ নেতা হাসান উদ্দিন সোহেল, রানা, পলাশ ও আরিফ, নারী শক্তির গুল নাহার বেগম ও রুবি আক্তার প্রমূখ।

উল্লেখ্য, করোনার প্রাদূর্ভাব ঠেকাতে ও এলাকাবাসীকে করোনা সংক্রামন থেকে রক্ষার্থে এম.এ. লতিফ এমপি ইতিমধ্যে ১০০ শয্যা বিশিষ্ট ৫ টি সেচ্ছায় ‘কোয়ারেন্টাইন সেন্টার’ চালু করেন। যেখানে প্রত্যেকের জন্য আলাদা বিছানা, মশারি, সেন্ডেল, থালাবাসন ব্যবস্থা রয়েছে। কোয়ারেন্টাইন সেন্টারে অবস্থানকারীদের জন্য প্রাথমিক ঔষুধসহ বিনামূল্যে থাকা খাওয়ার সুবিধা রয়েছে।

তাছাড়া চলমান করোনা মহামারীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা চিকিৎসায় নিয়োজিত ডাক্তারদের পরিবহনের সুবিধার্থে এবং নগরীর বিভিন্ন পয়েন্টে স্থাপিত করোনা বুথে সিএমসিএইচ’র নমুনা সংগ্রহকারীদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য নিজ উদ্যোগ ও খরচে একটি মাইক্রোবাস সরবরাহ করেন।
এছাড়া এম.এ.লতিফ এমপি’র উদ্যোগে ইপিজেড থানার অন্তর্গত ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী ডিগ্রি কলেজে ও বন্দর থানার ৩৬ নং ওয়ার্ডের জি আর কে উচ্চ বিদ্যালয়ে করোনা বুথে নমুনা সংগ্রহ কার্যক্রম চলমান রয়েছে বলে ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সমুন জানিয়েছেন্

Print Friendly, PDF & Email