Download WordPress Themes, Happy Birthday Wishes

সাংবাদিক নজরুল ইসলাম জুয়েল এর জন্মদিন

তানজিদ শুভ্র : আজ সাংবাদিক নজরুল ইসলাম জুয়েল এর জন্মদিন। নজরুল ইসলাম জুয়েল সাংবাদিকতার পাশাপাশি সমাজসেবক হিসেবে বেশ পরিচিত। স্কুল জীবন থেকে বিভিন্ন সংগঠনে কাজ করে আসছেন তিনি। নিজ অর্থায়নে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন গড়ার কারিগরও তিনি। ফ্রেন্ডস ব্লাড ডোনার ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি, গ্রীন লাইফ ফাউন্ডেশনের ২ টাকার খাবারে প্রধান উপদেষ্টা মন্ডলী সদস্য, সৃজন বাংলাদেশ এর প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন জুয়েল। কখন রক্তদান মাধ্যামে, কখনও সার্থিক সহযোগিতা মাধ্যামে, স্বেচ্ছায় বিনা পরিশ্রমে, কখন উপহার দিয়ে অসহায়দের ভালবাসা কুড়িয়ে সবসময় অসহায়দের পাশে থাকেন তিনি। এ রকম ভালবাসা প্রাপ্তির মাধ্যমে সবসময় অসহায়দের পাশে থাকতে চাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাসময় ও দৈনিক আলোকিত সকাল এর ময়মনসিংহ প্রতিনিধি এবং নিউজ বিডি ২৪ ডট লাইভ এর সম্পাদকের দায়িত্ব সফলতা সাথে পালন করে আসছে। পাশাপাশি একটি অনলাইন ব্যবসাও পরিচালনা করেন তিনি।
সবাইকে নিজের অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়ানো আহব্বান জানিয়ে তিনি বলেন, নিজের এবং বাবা-মায়ের স্বপ্নে পৌঁছাতে পারি এই দোয়া চাই সকলে কাছে।
নজরুল ইসলাম জুয়েল আজকের দিনে বৃহত্তর ময়মনসিংহের কিশোরগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন। তিনি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন।

Print Friendly, PDF & Email