Download WordPress Themes, Happy Birthday Wishes

মহেশখালীতে আত্মসমর্পণকারী জলদস্যুদের মাঝে র‌্যাব-৭ এর ঈদ উপহার বিতরণ প্রধান অতিথি ছিলেন কক্সবাজার ২ আসনের সাংসদ আশেকুল্লাহ রফিক(এমপি)।

কক্সবাজার প্রতিনিধিঃ৩০জুলাই(চট্টগ্রাম)

আত্মসমর্পণকারী জলদস্যুদের স্বাভাবিক জীবনে ফিরে আসাকে অভিনন্দন জানাতে এবং যেসব জলদস্যু এখনো অপরাধের অন্ধকার জগতে বিচরণ করছে তাদের আলোতে ফিরে আসার আহবান হিসেবে ৩০ জুলাই কক্সবাজার জেলার মহেশখালীতে র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক ঈদের উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার ২ আসনের সাংসদ আশেকুল্লাহ রফিক(এমপি)। র‌্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মশিউর রহমান জুয়েল(পিএসসি )এর সভাপতিত্বে উক্ত উপহার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১৫, কক্সবাজারের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

অনুষ্ঠানে র‌্যাব-৭ এর ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সাংসদ আশেকুল্লাহ রফিক বলেন, স্বাভাবিক জীবনে ফিরে আসায় জলদস্যুদের সাধুবাদ জানান এবং উপহার বিতরণ অনুষ্ঠান আয়োজনের জন্য র‌্যাব-৭ কে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আত্মসমর্পণকারী জলদস্যু ও তাদের পরিবারের পক্ষ থেকে র‌্যাব কে কৃতজ্ঞতা জানানো হয়। র‌্যাব-৭ এই উদ্যোগের ফলেই তারা এখন শান্তিতে পরিবারের সদস্যদের সাথে বসবাস করতে পারছে।

সভাপতির বক্তৃতায় র‌্যাব-৭ এর অধিনায়ক আত্মসমর্পণকারী জলদস্যুদের ”আলোর পথ যাত্রী” বলে অভিহিত করেন এবং বিপদে আপদে পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন। এসময় তিনি যারা এখনো সাগরে দস্যুতা করছেন তাদের আলোর পথে ফিরে আসার দৃঢ় আহবান জানান।

Print Friendly, PDF & Email