Download WordPress Themes, Happy Birthday Wishes

ব্রেকিং নিউজ: ওসি প্রদীপ লিয়াকত সহ ৭ জন কে ৭দিনের রিমান্ড নিয়েছে র‌্যাব বাকি ৪জন কে জেল গেটে জিজ্ঞাসাবাদ

ডেক্স রিপোর্টঃ৬আগষ্ট

টেকনাফ থানার কুখ্যাত ওসি প্রদীপ কুমার দাশ অবশেষে আটক হয়ে কক্সবাজার আদালতে উপস্থিত করলে বিজ্ঞ আদালতের বিচারক হেলাল উদ্দিন মেজর সিনহা হত্যা কান্ডের আসামী ওসি প্রদিপ সহ ৭ জন কে ৭দিন করে রিমান্ডে নিয়েছে র‌্যাব-৭।

প্রথমে ৪জন কে জেল গেটে জিজ্ঞাসের নিদের্শ দিয়ে ছিলেন বিজ্ঞ বিচারক । পরে রাত্রে পলাতক অন্য আসামী ২জন কে গ্রেপ্তার পরোয়না জারি করে আদেশ বদল করে আদালত ।

গত ৩১জুলাই রাত্রে দিকে টেকনাফ থানা এলাকার বাহার ছড়া পুলিম চেকপোস্টের সামনে সেনা বাহিনীর একজন নিরাপরাধ সাবেক মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান (৩৬) গুলি করে হত্যা করে ওসি প্রদিপের নির্দেশে এসআই লিয়াকত আলী সহ সঙ্গীয় ৭পুলিশ সদস্য।

এই ঘটনা ধামাচাপা দিতে গত দুদিন আগে কক্সবাজার থেকে গোপনে পালিয়ে সিএমপির দামপাড়া পুলিশ হাসপাতালে আত্ম গোপনে থেকে ঢাকায় গিয়ে মামলায় আগাম জামিন নিতে যাচ্ছিল বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। অবশেষে পুলিশ ওসেনা বাহিনীর যৌথ টিম প্রদিপ কে আটক করে কক্সবাজার আদালতে নেন। তাকে সহ ৭জন কে সিনহা হত্যা কান্ডের মামলায় আসামী দেখিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশ তাকে গ্রেফতার করেছে।

ওসি প্রদীপের গ্রেফতারের বিষয়ে সিএমপির কোন কর্মকর্তা এ ব্যাপারে কথা বলতে চায়নি। সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমানকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

সিনহার বড়বোন এই হত্যা মামলাটি দায়ের করেন বলে কক্সবাজার আদালত ওকক্সবাজার সদর থানা সূত্রে জানা গেছে। মামলাটি র‌্যাব-৭কে অধিকতর তদন্ত করতে বিজ্ঞ আদালত নির্দেশ দেন বলে নিজস্ব প্রতিনিধি চিটাগং ডেইলী.কম কে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email