Download WordPress Themes, Happy Birthday Wishes

পটিয়া থানাধীন হাবিলাশদ্বীপ এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭

 

চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন হাবিলাশদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন এবং ০২ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

১। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন হাবিলাশদ্বীপ এলাকায় রহমানিয়া ফার্নিচার নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য কেনা-বেচার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১০ আগস্ট ২০২০ ইং তারিখ ২১২৫ ঘটিকায় র‌্যাব-৭ একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ মামুনুল কাদের(৪২), পিতা- মৃত এসএম সোলাইমান, সাং-চরকানাই, মোবারক আলী সওদাগর বাড়ী, ০৫নং ওয়ার্ড, থানা- পটিয়া, জেলা- চট্টগ্রাম’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে তার কোমরে গুজানো অবস্থায় ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন,০২ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এছাড়াও সে দীর্ঘদিন যাবত অস্ত্র ব্যবসা ও সন্ত্রসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে বলে জানায়।

২। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email