Download WordPress Themes, Happy Birthday Wishes

আলোরপথে-দিগন্ত ডেভেলপমেন্ট সোসাইটি(এডিডিএস)র’বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি একই দিন সংস্থার নিয়মিত আউট-লেট প্রচার কার্যক্রম চলে

নগরীর বন্দরটিলাস্থ আলোরপথে-দিগন্ত ডেভেলপমেন্ট সোসাইট ‘এডিডিএস’র অস্থায়ী কার্যালয়ে প্রাকৃতিক পরিবেশ রক্ষার্থে বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে স্থায়ী বসবাসরত জনগোষ্টির মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ কার্যক্রম বুধবার ১৬সেপ্টেম্বর সকালে অনুষ্ঠিত হয়।

সংস্থার ভারপ্রাপ্ত নির্বাহি সম্পাদক ও বিএমএসএফ’র সাধারণ সম্পাদক মুঃ বাবুল হোসেন বাবলা বৃক্ষ বিতরণ ও রোপন কর্মসূচি উদ্বোধন করেন।
এসময় সংস্থার যুগ্ন সম্পাদক মোঃ আসাদুল ইসলাম,অর্থ সম্পাদক-রুমা ইয়াছমিন,ব্রাঞ্চ অফিসার তাহমিনা ইসলাম,ফিল্ড অফিসার রুমাদেবী,পান্না বিশ্বাস সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিতরণ কালে পতেঙ্গার তাহসিন কে১০টি,তৈয়িবিয়া মাদ্রাসায় ১০টি ইসমাইল সুকানী প্রাঃস্কুলে ১০টি,আকমল আলী রোড জেলে পাড়ায় হরিপদ জলদাশ সংঘে ১০ এবং ৩৮নং ওয়ার্ডের গাজী ওমরশাহ সংসদ ১০টি করে বিভিন্ন প্রজাতির গাছের চারা প্রদান করাহয়। এছাড়া ১টি বৃক্ষ বন্দরটিলা সৈয়দিয়া তৈয়বিয়া মাদ্রাসাস্থ হোন্দল পাড়া কবরস্থানে রোপন করে কার্যক্রমের শুভ সূচনা করা হয়।

একই দিন সকাল সাড়ে১০টা থেকে সংস্থার নিয়মিত আউট-লেট প্রচার কার্যক্রম বাহাদুর শাহ কলোনী,রেলবিট এলাকায় টিম-১ লিডার আসাদ ও কনার নেতৃত্বে সম্পন্ন হয়। ( প্রেস বিজ্ঞপ্তীর খবর)

Print Friendly, PDF & Email