Download WordPress Themes, Happy Birthday Wishes

কুমিল্লা রাজগঞ্জে র‌্যাবে অভিযানে ৩.২৪,৮২৫ চোরাই বিদেশী সিগারেট সহ ৩ জন কে আটক

কুমিল্লা প্রতিনিধিঃ১৬সেপ্টেম্বর

চট্টগ্রাম র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাজগঞ্জ বাজার এলাকায় অবৈধভাবে বিভিন্ন দেশ হতে বিদেশী সিগারেট আনয়ন কালে গত ১৫ সেপ্টেম্বর আনুমানিক সন্ধ্যা ৬ টার দিকে বর্নিত স্থানে র‌্যাব-৭ এর অভিযান পরিচালনা কালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে
আসামী ১। মোঃ আক্তার (৫২), পিতা- সুলতান আহম্মদ, সাং- ঢুলিপাড়া (দক্ষিন রসুলপুর), থানা- সদর দক্ষিন ও জেলা- কুমিল্লা, ২। মোঃ নাসির (৫০), পিতা- মৃত জুলফে আলী, সাং-পাড়ুয়ারা, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা এবং ৩। কৌশিক সাহা (২৮), পিতা- সঞ্জয় সাহা, সাং- ছাতিপট্টি, থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লাদের’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো ও শনাক্ত মতে আসামীদের দোকান তল্লাশী করে দোকানের মধ্যে লুকানো অবস্থায় ৩,২৪,৮২৫ শলাকা অবৈধভাবে সংগ্রহ করা চোরাই সিগারেট উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত সিগারেটের আনুমানিক মূল্য ৪৮ লক্ষ ৭২ হাজার ৩৭৫ টাকা।

গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন দেশ থেকে সিগারেট নিয়ে আসে এবং পরবর্তীতে দেশের বিভিন্ন অঞ্চলে পাইকারী বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলের‌্যাবের মিডিয়া অফিসার মোঃ মাহ্মুদুল হাসান মামুন সংবাদ মাধ্যম কে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email