Download WordPress Themes, Happy Birthday Wishes

দুই কোটি টাকা ক্ষতিপূরণ দাবি কঙ্গনার

 

নিজের অফিসের একাংশ ভেঙে দেওয়ার কারণে এবার বৃহন্মুম্বই পৌরসভার কাছে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করলেন কঙ্গনা রানাওয়াত। বম্বে হাইকোর্টে সংশোধিত আবেদনে বলিউড অভিনেত্রী দাবি করেন, মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে মন্তব্য করায় তার অফিস বেআইনিভাবে ভাঙচুর করা হয়েছে। ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে বিএমসিকে। খবর এনডিটিভি’র।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের বিরুদ্ধে সোচ্চার কঙ্গনা রানাওয়াত। এর মধ্যে জড়িয়ে গিয়েছে শিবসেনাও। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রউতের বাকযুদ্ধও বেধেছে। কঙ্গনাকে ‘হারামখোর’ বলেছেন সঞ্জয়। মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর বলেও মন্তব্য করেন কঙ্গনা।

এর মধ্যেই গত ৭ সেপ্টেম্বর অভিনেত্রীর ‘মণিকর্ণিকা ফিল্মস’-এর অফিসের একাংশ বেআইনি বলে নোটিশ পাঠায় বৃহন্মুম্বই পৌরসভা। ৯ সেপ্টেম্বর অফিসের একাংশ ভাঙতে শুরু করেন কর্মীরা। তখনই কঙ্গনা আবেদনে ভাঙচুরে স্থগিতাদেশ দেয় বম্বে হাইকোর্ট।

কঙ্গনার দাবি, তাঁর অফিসে ৪০ শতাংশ ভেঙে দিয়েছে বিএমসি। সোফা ও বিভিন্ন মূল্যবান জিনিসপত্র নষ্ট হয়েছে। গোটা ঘটনাই পূর্ব পরিকল্পিত। বম্বে হাইকোর্টের স্থগিতাদেশ বহাল রাখার দাবি করে ২ কোটি টাকা দাবি করেন অভিনেত্রী।

Print Friendly, PDF & Email