Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে আহলে সুন্নাতের মানববন্ধন ও বিক্ষোভ ঃআলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তি চাই মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি

নিজস্ব প্রতিবেদকঃ২১ সেপ্টেম্বর

আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশের অন্যতম আলেমেদ্বীন মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীকে কওমী অপশক্তির দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে এবং তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে ২১ সেপ্টেম্বর সোমবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে রাবেত্বায়ে উলামায়ে আহলে সুন্নাত বাংলাদেশ এর উদ্যোগে সংগঠনের চেয়ারম্যান মাওলানা মুফতি আবুল হাসান মুহাম্মদ ওমাইর রেজভির সভাপতিত্বে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ইসলামের মূলধারা হচ্ছে আহলে সুন্নাত ওয়াল জামআত বাংলাদেশ। যেটি ইসলামের শ্বাশত আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনার সমন্বয়ে জাতীয় জীবনে একটি সুস্থ্য স্থিতিশীল ও মানবিক মূল্যবোধের সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। সন্ত্রাস, জঙ্গিবাদ তথা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিরোধী যে কোন অপতৎপরতার বিরুদ্ধে এই সংগঠনের স্বোচ্চার ভূমিকা কোনভাবেই বিস্মৃত হওয়ার নয়। দুঃখজনক হলেও সত্য যে, যুগে যুগে এ আহলে সুন্নাত ওয়াল জমা’আতের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী চক্র এবং কওমী অপশক্তির বিরোধীতা অতীতেও অব্যাহত ছিল এখনও রয়েছে।

যার ধারাবাহিকতায় গত ২০ সেপ্টেম্বর আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশের খ্যাতিমান আলেমেদ্বীন আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে নারায়নগঞ্জ ফতুল্লা থানায় এ কওমী অপশক্তি একটি ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে এবং এই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। বক্তারা এ মানববন্ধন থেকে আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার বিরুদ্ধে তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে এই মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান। বিশিষ্ট সংগঠক মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মাওলানা ইকবাল হোসাইন আলকাদেরী।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. খলিলুর রহমান, মাওলানা জাহেদুল ইসলাম, মাওলানা মুখতার আহমদ, মাওলানা তারেকুল ইসলাম, মাওলানা আবু ছাদেক রেজবী, মাওলানা সৈয়দ হাসান মুরাদ কাদেরী, মাওলানা সোহাইল উদ্দিন আনসারী, মাওলানা ওয়াহেদুর রহমান কাদেরী, মাওলানা এনাম রেজা, মাওলানা সৈয়দ হাসান আযহারী, আলমগীর ইসলাম বঈদী, মাওলানা মুহাম্মদ সেলিম রিয়াদ হক্কানী, মাওলানা তারেক আবেদীন, মাওলানা শরফুদ্দীন আকবরী, মাওলানা ফরিদুল আলম, মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা ফোরকান উদ্দিন, মাওলানা মঈন উদ্দিন, মুহাম্মদ জয়নাল প্রমুখ।

Print Friendly, PDF & Email