Download WordPress Themes, Happy Birthday Wishes

একাদশ জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৮ম বৈঠক অনুষ্ঠিত

 

সংবাদ বিজ্ঞপ্তি

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০২০ খ্রিষ্টাব্দ:
একাদশ জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৮ম বৈঠক আজ কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং এবং এ.এম. নাঈমুর রহমান বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে যুব উন্নয়ন অধিদপ্তরের ন্যাশনাল সার্বিক প্রকল্পের বর্তমান অবস্থা, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সার্বিক কার্যক্রম এবং বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।
বৈঠকে জাতীয় ক্রীড়া পরিষদ ভবন সংলগ্ন পরিত্যক্ত সুইমিং পুলটি ভেঙ্গে ২৫-৩০ তলা বিশিষ্ট একটি মাল্টিপারপাস বিল্ডিং তৈরি করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কমিটি কর্তৃক মন্ত্রণালয়কে সুপারিশ করে।
বৈঠকে বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের খেলোয়ারদের প্রশিক্ষণের জন্য একজন পুরুষ ও একজন মহিলা কোচ নিয়োগ, প্রশিক্ষণের জন্য আন্তর্জাতিক মানের স্থায়ী জায়গা/মাঠের ব্যবস্থা গ্রহণ এবং অর্থ বরাদ্দ বৃদ্ধির জন্য কমিটি সুপারিশ করে।
এছাড়া, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত প্রতিশ্রুতিসমূহের বাস্তবায়ন ও অগ্রগতি সম্পর্কে পরবর্তী বৈঠকে উপস্থাপনের জন্য কমিটি সিদ্ধান্ত গ্রহণ করে।
বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, বিকেএসপির মহাপরিচালক, বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বিভিন্ন সংস্থা প্রধানগণসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email