Download WordPress Themes, Happy Birthday Wishes

ইপিজেড এলাকায় খানা খন্দকে নরক যন্ত্রনায়ে চরম নাগরিক দূর্ভোগের প্রতিবাদে মানববন্ধন ”উন্নয়ন সংস্থার অফিস ঘেরাও’এর হুশিয়ারী”আলীশাহ পাড়া মহল্লা কমিটি

নিজস্ব প্রতিবেদকঃ২৫সেপ্টেম্বর

নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর এম এ আজিজ রোড বন্দর-ইপিজেড,পতেঙ্গা থেকে পর্যন্ত নির্মানাধিীন ফ্লাইওভারের উন্নয়ন কাজের দায়িত্ব প্রাপ্ত ম্যাক্স কনষ্টাকশনের অবহেলা জনিত কারণে রাস্তার উভয় পাশে খানা- খন্দক,গর্ত,দেবে যাওয়া আর সড়ক দূর্ঘটনা, তীব্র যান ও জলযট নাগরিক চরম দূর্ভোগ লাঘবে ২৫সেপ্টেম্বর, শুক্রবার দুপুরে ”আলীশাহ পাড়া মহল্লা কমিটি”র উদ্যোগে প্রতিবাদী মানববন্ধন করেছে।

উল্লেখিত বিষয়ে দ্রুত সমাধান চেয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর আঃলীগ কার্য্যনির্বাহি সদস্য ও মহল্লা কমিটির সভাপতি রোটারিয়ান মোঃ ইলিয়াছ। তিনি বলেন,চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রসাশক ও সিডিএর চেয়ারম্যান কে রাস্তার বেহাল অবস্থার জন্য দৃষ্টি আকর্ষণ সহ উন্নয়ন জনিত সকল সমস্যার দ্রুত সমাধান করে এলাকাবাসী এবং পথচারী-যাত্রীসাধারণ,ভুক্তভোগিদের কষ্ট ,সড়ক দূর্ঘটনা, তীব্র যান ও জলযট নাগরিক চরম দূর্ভোগ লাঘবে উদ্যোগ নিবেন।

আরো বলেন , আগামী ১৫ দিনের মধ্যে এম এ আজিজ রোডের সকল সড়কের পূর্ন সংস্কার / মেরামতের ব্যবস্থা না করলে এলাকাবাসি কে সাথে নিয়ে ম্যাক্স কনষ্টাকশনের অফিস ঘেরাও এর হুশিয়ার দেন।

এসময় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন ”আলীশাহ পাড়া মহল্লা কমিটি”র সাঃ সম্পাদক জাহাঙ্গীর সওদাগর,সহ-সভাপতি আব্বাছ উদ্দিন, নুর আলম সও, মোঃ রফিক,মোঃ হারুন রশিদ, মোঃআজম, যুগ্ন সম্পাদক হাজি মোঃ নাছির উদ্দিন, আজাদ হোসেন রাসেল,ছাত্রনেতা মোঃ মিজানুর রহমান,ফয়সাল বিন নাছির।

এতে সংহতি জানিয়ে মানববন্ধনে যোগদেন আলীশাহ ওয়েলফেয়ার ফাউন্ডেশন, সপ্নচারি ফাউন্ডেশন, মানবাধিকার কমিশন ইপিজেড শাখা সহ এলাকার সচেতন জনগন।

Print Friendly, PDF & Email