Download WordPress Themes, Happy Birthday Wishes

দুর্গোৎসবে রায় শ্রীপর্নার গান ‘ঢাক বাজা, কাসর বাজা

 

দুর্গোৎসব উপলক্ষে প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী রায় শ্রীপর্নার ‘ঢাক বাজা, কাসর বাজা’ শিরোনামের গান। গত ১৩ অক্টোবর দুপুরে ভিডিও সম্বলিত গানটি শিল্পীর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

ত্রিপুরা রাজ্যের মেয়ে, গুণি এই শিল্পী ভারতের ক্লাসিক্যাল মিউজিকে গোল্ড মেডেলিস্ট। একাধিক অ্যালবাম রয়েছে তার। ভারত ও বাংলাদেশের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় তিনি। গত বছর ‘দ্য লিজেন্ড’ নামে কাভার সং প্রকাশ পায় রায় শ্রীপর্নার। সে সময় গানটি তুমুল জনপ্রিয়তা পায়।

এ বছর শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভিডিও গান প্রকাশ পেল তার। শ্রীজি প্রডাকশনের ব্যানারে প্রকাশিত ‘ঢাক বাজা, কাসর বাজা’ গানটির ভোকাল, লিরিক্স ও কম্পোজিশনে রয়েছেন শিল্পী নিজেই। মিউজিকে ছিলেন পার্শ্বিক, অডিও ডাবড স্টুডিও ইটার্নাল ড্রিম (শঙ্কর কটিতা), মিক্সিং অ্যান্ড মাস্টারিং করেছে সালকা স্টুডিও (মিল্টন দেববর্মা)।

এছাড়া কনসেপ্ট অ্যান্ড ডিরেকশনে ছিলেন রায় শ্রীপর্না এবং পার্শ্বিক, সিনেম্যাটোগ্রাফার অ্যান্ড এডিট করেছেন মঞ্জিত দেববর্মা। আর অ্যাসিস্টেন্ট সিনেম্যাটোগ্রাফার ছিলেন মানব রুপীনি। পূজার গান প্রকাশের বিষয়ে রায় শ্রীপর্না বলেন, ‘আমি অত্যন্ত খুশি। এই করোনাকালেও দুর্গাপূজো উপলক্ষে আমার শ্রোতাদের জন্য গানটি রিলিজ দিতে পেরেছি।

Print Friendly, PDF & Email