Download WordPress Themes, Happy Birthday Wishes

ইপিজেড এলাকা থেকে নিখোঁজের ১দিন পরে বিকাশ এজেন্টের বস্তাবন্দি লাশ অলংকারে উদ্ধার….!

বিশেষ সংবাদঃ১৬অক্টোবর
ইপিজেড এলাকার নেভী হাসপাতাল গেইট (২নং নাবিক কলোনী) রোডস্থ চাঁদনী টেলিকমের এক বিকাশ এজেন্ট নিখোঁজের ১দিন পরে বিজয় কুমার বিশ্বাস (৩২) নামে বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল(১৫অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে নগরীর অলংকার মোড় এলাকার আলিফ হোটেল সংলগ্ন গলি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

২নং নাবিক কলোনী রোডের চাঁদনী টেলিকমের সূত্রে মতে জানা গেছে বুধবার সকাল থেকে বিজয় কুমার নিখোঁজ ছিলেন। পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। নিহত বিজয় কুমার বিশ্বাস ইপিজেড নেভি কলোনির সন্তোষ কুমার বিশ্বাসের ছেলে। নগরীর ইপিজেড এলাকায় বিকাশের ব্যবসা করতেন বিজয়। তার গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনায়।

পাহাড়তলী থানা ওসি মঈনুর রহমান বলেন, স্থানীয়রা লাশটি দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে খোঁজ নিয়ে আমরা জানতে পারি, মরদেহটি ইপিজেড নেভি কলোনী রোডের বিজয় কুমার বিশ্বাসের। তার পরিবার এসে লাশটি শনাক্ত করেছে। নিহতের পরিবার জানিয়েছেন, বুধবার সকালে নেভি গেটের নিজ বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেনি বিজয়।
ঘটনার দিন ১৪অক্টোবর (বুধবার) বিকালে পাহাড়তলী থানায় একটি জিডি করেছিল তার পরিবার।

ওসি আরো বলেন, কে বা কারা তাকে কী কারণে খুন করেছে, এটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, বিজয় কুমারকে খুন করে বুধবার রাতের কোন একসময় বস্তাবন্দি অবস্থায় এখানে ফেলে যায় দুবৃর্ত্তরা।

ঘটনাস্থল থেকে সিআইডি প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে। হত্যার রহস্য উন্মোচনে পুলিশ খুব দ্রুত কাজ শুরু করে ঘটনার সাথে জড়িতদের খোঁজে বের করার আপ্রাণ চেষ্টা করছেন বলে ওসি মঈনুর রহমান বলেন।

সংবাদ সূত্রঃ পাহাড়তলী থানা ও মিডিয়া,১৫/১০/২০২০ইং

Print Friendly, PDF & Email