Download WordPress Themes, Happy Birthday Wishes

বন্দর ইপিআই জোনে এডিডিএস’র ভিটামিন ‘এ’প্লাস’ক্যাম্পাইনের সমাপনী সর্ব মোট ২৬৭০ শিশু লাল , ৮৫০জন শিশু কে নীল রঙের এ’ক্যাপসুল খাওয়ানো হয়েছে

এনজিও বার্তাঃ১৭অক্টোবর
নগরীর ইপিজেড থানাধীন বন্দর ইপিআই জোনের অধীনস্থ জাতীয় ভিটামিন ‘এ’প্লাস’ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠান আলোরপথে-দিগন্ত ডেভেলপমেন্ট সোসাইটি(এডিডিএস)’সংস্থার সিইপিজেডস্থ জোনাল অফিসের অস্থায়ী কার্যালয়ে ১৭অক্টোবর শনিবার বিকালে সম্পন্ন হয়।

৪-১৭অক্টোবর পর্যন্ত জাতীয় ভিটামিন ‘এ’প্লাস’ক্যাম্পাইনের কর্মসূচি হিসেবে এডিডিএস’সংস্থায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জোনাল মেডিকেল অফিসার ডাঃ হাসান মুরাদ চৌধুরী। সভাপতির বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা ডাঃউদয়ন কান্তি মিত্র, কার্যক্রমের মূল রিপোর্ট পেশ করেন ভারপ্রাপ্ত নির্বাহি সম্পাদক মুঃবাবুল হোসেন বাবলা।

এসময় বন্দর ইপিআই জোনের পক্ষ থেকে বক্তব্য রাখেন টিকা সহকারী(স্বাস্থ্যসহকারী) মোঃ জাবেদ হোসেন,এডিডিএস’র সাংগঠনিক সম্পাদক সৈয়দ আল-আমিন হোসেন, যুগ্ন সম্পাদক- মোঃ আসাদুল ইসলাম,অর্থ সম্পাদক রুমা ইয়াছমিন ,ট্রেনার সদস্য কনাদাশ, স্বাস্থ্যসহকারী সুরমা বেগম,সংগঠক তাহমিনা ইসলাম,তাসলিমা আক্তার,জাহিন পারভিন,পান্না বিশ্বাস প্রমুখ।

বন্দর ইপিআই জোনের আওতায় ”আলোরপথে-দিগন্ত ডেভেলপমেন্ট সোসাইট “(এডিডিএস)’সংস্থা প্রথমবার ৩টি সেন্টার,১টি মোবাইল টিম এবং ২টি সাব কেন্দ্র স্থাপন করে সর্ব মোট ২৬৭০জন শিশু কে লাল এবং ৮৫০জন শিশু কে নীল রঙের ভিটামিন এ’ক্যাপসুল খাওয়ানো হয়েছে বলে এক প্রেস বার্তা জানানো হয় ।

সাথে এডিডিএসর অধীনে হালিশহরএকাদশ ক্লাব,নিউ মুরিং দূর্বার ক্লাবে,পতেঙ্গা চরপাড়ায় এবং হাদিপাড়াস্থ বঙ্গবন্ধু স্মৃতি সংসদে এবং বেশপিং সেন্টার চত্তরে ভ্রাম্যমান টিম দিয়ে শিশুদের বিনামুল্যে ভিটামিন’এ’ক্যাপসুল খাওয়ানো হয়।

Print Friendly, PDF & Email