Download WordPress Themes, Happy Birthday Wishes

জাতীয় সংসদের ‘প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ৯ম বৈঠক অনুষ্ঠিত

ঢাকা, ২১ অক্টোবর, ২০২০ খ্রিষ্টাব্দ:

একাদশ জাতীয় সংসদের ‘প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ৯ম বৈঠক আজ কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য প্রাথমিক ও গণশিক্ষার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, মেহের আফরোজ, মোঃ নজরুল ইসলাম বাবু, শিরীন আখতার, ফেরদৌসী ইসলাম এবং মোঃ মোশারফ হোসেন বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকে মন্ত্রণালয়ধীন অধিদপ্তর/দপ্তরসমূহের সমন্বয়, মনিটরিং, ডকুমেন্টেশন ও প্রন্থাগারিক কার্যাবলীর অগ্রগতি, সি-ইন-এড, ডিপিএও, মন্ত্রণালয়ধীন দপ্তরের বিভিন্ন প্রশিক্ষণ এবং বাৎসরিক অডিট আপত্তি সম্পর্কে আলোচনা করা হয়।

কোন প্রাথমিক বিদ্যালয়ে জরাজীর্ণ ভবন আছে কিনা সেটি খতিয়ে দেখতে এবং উপজেলা রিসোর্স সেন্টারের ট্রেনিং কার্যক্রম আরো জোরদার করতে কমিটি বৈঠকে সুপারিশ করে।

বৈঠকে উল্লেখ করা হয় যে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং সংশ্লিষ্ট দপ্তর/সংস্থার ২০১৯-২০২০ অর্থবছরের মোট অডিট আপত্তির সংখ্যা ২১৫৮, এর মধ্যে নিষ্পত্তিকৃত অডিট আপত্তির সংখ্যা ৯০৩ এবং অনিষ্পন্ন অডিট আপত্তির সংখ্যা ১২৫৫।

বৈঠকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিবসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email