Download WordPress Themes, Happy Birthday Wishes

ভেজালমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিতে শেফদের ভুমিকা

হোসেন বাবলাঃ(২২অক্টোবর,চট্টগ্রাম)

২২ অক্টোবর CTG Chef and Food এর উদ্যোগে International Chef Day 2020 উপলক্ষে GEC Palace Restaurant মিলনায়তনে মিলনমেলায় বক্তব্য রাখছেন ক্যাব কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন শেফ ও প্রশিক্ষক ড্যানিয়েল সি গোমেজ, দেশ বরেণ্য জনপ্রিয় পুষ্ঠিবিদ ও টিভি আলোচক ইশরাত জাহান, মানবাধিকার কর্মী আমিনুল হক বাবু, চট্টগ্রাম রেডিশন ব্লু’র এক্সিউটিভ শেফ জসিম উদ্দীন, অস্ট্রেলিয়ান হাই কমিশনের এক্সিকিউটিভ শেফ মামুন ও CTG Chef and Food এর এডমিন শেফ আরাফাত সহ অনেকে।

প্রাকৃতিক বিরূপ আবাহওয়ার মধ্যে দিনব্যাপী মিলনমেলায় চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন আর্ন্তজাতিক ও জাতীয় রেস্টুরেন্ট এর শেফ সহ অনেকে।
সকলের জন্য ভেজালমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিতে শেফদের ভুমিকা, রেস্টোরেন্ট এ কিচেন এর পরিস্কার পরিছন্ন, স্বাস্থ্যসম্মত পরিবেশ নিশ্চিতসহ খাদ্যে ফুড কালারের নামে কাপড় ও দেয়ালের রঙ্ ব্যবহার থেকে বিরত থাকা, সয়াবিন তৈল, ঘি,
ডালডাসহ মানসম্মত উপকরণ ও কাঁচামালের ব্যবহার নিশ্চিত গ্রাহকের সাথে সোহাদ্যপূর্ণ ও ভালো আচরণের মাধ্যমে হসপিটালিটি ও সেবা খাতে মান উন্নয়নে শেফদের ভূমিকা রাখার আহবান জানানো হয়।

Print Friendly, PDF & Email