Download WordPress Themes, Happy Birthday Wishes

আগে পতেঙ্গা হালিশহরের একাধিক খেলোয়াড় থাকতো জেলা ও জাতীয় টিমেঃ ইউসুফ “দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমীর উদ্বোধনে- সিজেকেএস সম্পাদক ইউসুফ”

ক্রীড়া প্রতিবেদকঃ

নগরীর দক্ষিণ হালিশহরে ফুটবল একাডেমী উদ্বোধন এবং জার্সি উন্মোচন অনুষ্ঠান ১৩ নভেম্বর শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড-বেড়িবাঁধ সংলগ্ন সি.ডি. এ. বালির মাঠে অনুষ্ঠিত হয় । ফুটবল একাডেমীর উদ্বোধন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে দেশ সেরা তারকা ফুটবলার,সংগঠক ,কোচ,কর্মকর্তা সহ ক্রীড়ানুরাগী উপস্থিত ছিলেন।

হেড কোচ তৌহিদুল ইসলাম সিদ্দিকী(তৌহিদ),একাডেমীর সাঃসম্পাদক ও পরিচালক আব্দুল হালিম সওদাগর নেতৃত্বে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিজেকেএস ফুটবল সম্পাদক,হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাঃসম্পাদক হাজী মোঃ ইউসুফ।
সম্মানিত বিশেষ অতিথি ছিলেন ৩৯নং ওয়ার্ড’র সাবেক কাউন্সিলর সরফরাজ কাদের রাসেল,কাউন্সিলর পরিষদের সাবেক সদস্য হাজী মোঃ সাহাবুদ্দিন,ক্রীড়া সংগঠক হামিদুল হক,নজরুল ইসলাম মিন্টু,লুৎফুর রহমান ,জামাল উদ্দিন শাহিন, মিজানুর রহমান পারুল,আক্তার হোসেন,সাবেক তারকা ফুটবলার আসাদ, আনোয়ার, মাসুদ পারভেজ,মোঃ আসলাম, জেলা টিমের সদস্য (ফুটবলার মিটু),ক্রীড়া সংগঠক মুঃবাবুল হোসেন বাবলা,সংগঠক সাইফুর রহমান রনি,রাসেল,রিয়াদ,দিদারুল ইসলাম টুলু,খালেক প্রমুখ।

উদ্বোধন কালে সিজেকেএস ফুটবল সম্পাদক ইউসুফ বলেন, এক সময়ে জাতীয়-জেলা টিমের একাধিক খেলোয়াড় থাকতো পতেঙ্গা –হালিশহরের। তিনি আরো বলেন, বর্তমানেও জেলা টিমের একাধিক সদস্য এই অঞ্চলের সৃষ্টি বলে সকলের প্রশংসা করেন। এই ধারাবাহিকতা বজায় রাখতে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমীর কাছে অনুরোধ জানান, সেইক্ষেত্রে সিজেকেএস সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

উদ্বোধনী সভা শেষে সাদা ও নীল দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচটি গোল শূন্যভাবে শেষ হয়। ম্যাচ পরিচালনা করেন –সাবেক গোলকিপার মোঃ ফারুখ, সহকারী –মোঃ মামুন ও রুবেল।

Print Friendly, PDF & Email