Download WordPress Themes, Happy Birthday Wishes

করোনা সংক্রমণ অ্যাডিলেডে, পেইনদের আনা হলো সিডনিতে

ভারত-অস্ট্রেলিয়া মানেই বাড়তি উত্তেজনা। মাঠের বাইরেও চলে পাল্টাপাল্টি হুঙ্কার। এসব নিয়েই আবারও মুখোমুখি দুই দল। ২৭ নভেম্বর থেকে সিডনিতে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ। তবে বহু প্রতীক্ষিত এই সিরিজ শুরুর আগে অ্যাডিলেডে নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে। যার জেরে ছড়িয়েছে আতঙ্ক।

মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়া টেস্ট ক্রিকেটের অধিনায়ক টিম পেইন, মারনাস ল্যাবুশানে-সহ বাকিদের অ্যাডিলেড থেকে সিডনিতে নিয়ে এসেছে। শুধু টেস্ট দল নয়, ওয়ানডে, টি টোয়েন্টি এবং অস্ট্রেলিয়া এ দলের ক্রিকেটারদেরও সিডনিতে আনা হয়েছে।

এ দিকে ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হচ্ছে পিঙ্ক বল টেস্ট। তার আগেই শুরু হয়ে যাচ্ছে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজ। নতুন করে করোনা সংক্রমণের খবর ছড়িয়ে পড়তেই ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া, তাসমানিয়াসহ একাধিক রাজ্যের সীমানা বন্ধ করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এ রকম পরিস্থিতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া সিরিজ বাঁচানোর জন্য উদ্যোগ নিয়েছে।

তা হলে কি অ্যাডিলেড থেকে প্রথম টেস্ট সরে যাবে অন্যত্র? ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য এখনই হাল ছাড়ছে না। ক্রিকেটারদের অ্যাডিলেড থেকে সরিয়ে নেওয়া হলেও সেখানেই প্রথম টেস্ট করার ব্যাপারে পরিকল্পনা করছে। ভারতীয় দল অবশ্য সিডনিতেই কোয়ারেন্টাইনে রয়েছে।

Print Friendly, PDF & Email