Download WordPress Themes, Happy Birthday Wishes

মেসি চলে গেলেও কিছু বদলাবে না: লা লিগার প্রেসিডেন্ট

বার্সেলোনা মহাতারকা লিওনেল মেসি লা লিগা ছেড়ে বেরিয়ে যাচ্ছেন কি না- এ নিয়ে জল্পনা চলছেই। তবে এমন কিছুর জন্য প্রস্তুত বলে জানালেন লা লিগার প্রেসিডেন্ট জাভিয়ের টেবাস। তিনি বলেন, “আমি চাই মেসি থাকুক। তবে এর আগে রোনালদো, নেইমারের মতো তারকাও লা লিগা ছেড়ে চলে গিয়েছে। তাতে কোনও কিছু বদলে যায়নি। মেসি চলে গেলেও আমরা প্রস্তুত।”

প্রসঙ্গত, চলতি বছরের আগস্টে বার্সেলোনার কাছ থেকে ট্রান্সফার চেয়েছিলেন মেসি। ১৩ বছর বয়সে যে দলে তিনি যোগ দিয়েছিলেন সেই বার্সা কোনও ভাবেই তাঁকে ছাড়তে রাজি হয়নি। অক্টোবর মাসে বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ ক্লাব ছেড়ে চলে যান। শোনা যায়, মেসির সঙ্গে তাঁর সম্পর্কের তিক্ততাই এর জন্য দায়ী।

এই মৌসুমের শেষে মেসি ফ্রি প্লেয়ার হয়ে যাবেন। তখন তিনি বার্সেলোনা ছাড়লেও কোনও অতিরিক্ত ফি দিতে হবে না। মেসি কোন ক্লাবে যেতে পারেন সেই নিয়ে জল্পনা চললেও, সব চেয়ে বেশি উঠে এসেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির নাম। টেবাসের মুখেও শোনা যায় তেমনই। তিনি বলেন, “প্রিমিয়ার লিগের এক মাত্র ক্লাব যারা মেসিকে সই করানো নিয়ে কথা বলে তারা হল সিটি। নিয়মের বাইরে গিয়েও তারা কাজ করে। আমি একা নই যে এমন কথা বলছি।” তিনি আরও বলেন, “আমি সিটিকে নিয়ে ভাবছি না। এই মহামারির সময়েও ওদের কোনও আর্থিক ক্ষতি হয়নি, কারণ সিটির আয়ের পথ আলাদা।”

এই বিষয় ম্যানচেস্টার সিটির পক্ষ থেকে অবশ্য কোনও মন্তব্য করা হয়নি। যদিও দেখা গেছে, শেষ ট্রান্সফার উইন্ডো খোলার সময় সিটি কোচ পেপ গুয়ার্দিওলাকে খরচের জন্য বেঁধে দেওয়া হয়েছিল প্রায় ২৭৪ কোটি টাকা। যা অন্য বারের থেকে অনেকটাই কম।

Print Friendly, PDF & Email