Download WordPress Themes, Happy Birthday Wishes

সোনু নিগম চান না ছেলে নিভান সংগীতশিল্পী হোক

ফের বোমা ফাটালেন সোনু নিগম। মাইকে আজান দেওয়া নিয়ে বিরূপ মন্তব্য প্রকাশ করে বছরখানেক আগে সমালোচনার মুখে পড়েছিলেন। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়া নিয়ে সরব হন বলিউড দাপিয়ে বেড়ানো এই গায়ক। সোনু নিগম নিজেই চান না তার ছেলে নিভান সংগীতশিল্পী হোক।

আর যদি সে একান্তই মিউজিককে পেশা হিসাবে বেছে নেয়, তাহলে ভারতে থেকে কাজ করুক এমনটা চান না সোনু। তারকাপুত্র আপতত পাকাপাকিভাবে দুবাইতে থাকে। সেখানে থেকেই সে নিজের পড়াশুনো চালিয়ে যাচ্ছে। তবে ভারতের অন্যতম খ্যাতি সম্পন্ন গায়কের মুখে ছেলেকে নিয়ে হঠাৎ এমন কথা কেন!

সংযুক্ত আরব আমিরশাহীতে ইতিমধ্যেই ‘গেমার’ হিসাবে যথেষ্ট নামডাক করেছে নিভান। টাইমস নাওকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সোনু জানিয়েছেন, ভবিষ্যতে নিভান কী করতে তা সম্পূর্ণ তার ইচ্ছের ওপর নির্ভর করে। ফোর্টনাইট (একধরণের অনলাইন গেম)-এ দুর্দান্ত নিভান। সোনু যোগ করেন সেখানকার সেরা গেমারদের তালিকায় ইতিমধ্যেই নিজের নাম নথিভুক্ত করে নিয়েছে সে। ছাত্র হিসেবেও নিভান যথেষ্ট মেধাবী।

সোনু বলেন- ‘ও জন্মসূত্রে গায়ক ঠিকই, তবে ওর জন্য ইচ্ছা রয়েছে। নিভানের ওপর নিজের সিদ্ধান্ত কখনও চাপিয়ে দেননি, ভবিষ্যতেও দেবেন না স্পষ্ট করে দেন জাতীয় পুরস্কার জয়ী গায়ক। তিনি সব সময়ই তার ছেলে যা করতে চায় তাই করতে দেওয়ার পক্ষপাতি। সূত্র : হিন্দুস্তান টাইমস।

Print Friendly, PDF & Email